খন্দকার মোশাররফকে গ্রেফতারের দাবি সুবিদ আলীর

  দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০১৮, ১৮:২৪ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনকে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১১টায় দাউদকান্দি পৌর সদরে দিকে ভবনে কুমিল্লা-১ আসনের (দাউদকান্দি-মেঘনা) আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া এমপি সংবাদ সম্মেলন করে তাকে গ্রেফতারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্দেশে সুবিদ আলী ভূইয়া বলেন, ড. মোশাররফ হোসেনের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ করার পরেও পুলিশ প্রশাসন তাকে গ্রেফতার করছে না।

বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার উদ্দেশ্যে এবং আগামী নির্বাচনে আমাকে পরাজিত করার লক্ষ্যে আমার প্রতিপক্ষ ড. খন্দকার মোশাররফ হোসেন পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসের এজেন্ট মেহমুদের মোবাইল ফোনে কথোপকথনকে নির্বাচনী বিরোধী ষড়যন্ত্র।

তিনি আরও বলেন, ২ জনের সংলাপটি শুনে বোঝা যায় ড. খন্দকার মোশাররফ হোসেন নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ষড়যন্ত্রমূলক রাষ্ট্রবিরোধী অপরাধে লিপ্ত হচ্ছে। তাই ড. খন্দকার মোশাররফ হোসেনের অপকর্মের জন্য বিচার ও গ্রেফতারের দাবি করছি।

এ সময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব লিল মিয়া চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ উল্লাহ, সাধারণ সম্পাদক মো. শাহাজান মিয়া, পৌরসভার ১নং প্যানেল মেয়র রকিব উদ্দিন প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কুমিল্লা-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×