তালিকা ধরে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশের তল্লাশি!

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০১৮, ২১:৫০ | অনলাইন সংস্করণ

তালিকা ধরে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশের তল্লাশি!
তালিকা ধরে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশের তল্লাশি!

দক্ষিণ কেরানীগঞ্জে নাম ধরে ধরে বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের বাড়িতে পুলিশ তল্লাশি চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু এমন অভিযোগ করে জানান, বেশ কয়েক দিন ধরেই নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। সোমবারও মহিলা দলের এক নারী নেত্রীসহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

স্থানীয় বিএনপির নেতাদের অভিযোগ, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয় নিশ্চিত করতে পুলিশ এমনটি করছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের একাধিক টিম লিখিত তালিকা নিয়ে নেতাকর্মী ও সমর্থকদের বাড়ি বাড়ি যাচ্ছে। অনেক নেতাকর্মী ও সমর্থককে ইতিমধ্যে গ্রেফতার করেছে।

পুলিশের গ্রেফতার আতঙ্কে নেতাকর্মীরা প্রচারণায় অংশ নিতে পারছেন না। গাঢাকা দিয়ে আছে, এমন অবস্থায় বাড়ি বাড়ি গিয়ে তাদের আটক করা হচ্ছে।

জানা যায়, সোমবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চুনকুটিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় মহিলা দলের নেত্রী রওশন আরা (৩৬), ও তার স্বামী গোলাম কাদের (৪৫), বিএনপি কর্মী লিয়াকত (৪৮), মাসুম (৫২), উপজেলা যুবদলের সাবেক সভাপতি জিয়াউদ্দিন পিন্টুর দুই চাচাতো ভাই জুয়েল (৫২) ও রয়েল (২৮), বিএনপির সাবেক মেম্বার মোশারফের ছেলে আশিকুর রহমানসহ (৩০) বেশ কয়েকজন নেতাকর্মীকে।

স্থানীয় বিএনপি নেতারা জানান, যাদের গ্রেফতার করা হচ্ছে এদের বেশিরভাগের বিরুদ্ধে মামলা বা ওয়ারেন্ট নেই। আত্মীয়স্বজন কেউ বিএনপি করলেও তাদের গ্রেফতার করা হচ্ছে। আবার আটকের পর অনেককে মামলার ভয় দেখিয়ে টাকা পয়সা আদায় নিয়ে ছেড়ে দেয়া হচ্ছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান এসব অভিযোগ অস্বীকার করে জানান, যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ বা ওয়ারেন্ট রয়েছে তাদের গ্রেফতার করা হচ্ছে। অপরাধী গ্রেফতার থানা পুলিশের নিয়মিত কাজ।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩,১০,১০২২,৭৫,০৪০৭২,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×