শান্তি রক্ষায় কাজ করে যাওয়ার শপথ বাদশার

  রাজশাহী ব্যুরো ১৮ ডিসেম্বর ২০১৮, ২২:৫২ | অনলাইন সংস্করণ

শান্তিতে বিজয় অনুষ্ঠানে ফজলে হোসেন বাদশা
শান্তিতে বিজয় অনুষ্ঠানে ফজলে হোসেন বাদশা

অতীতের মতো আগামীতেও দেশের শান্তিশৃঙ্খলা রক্ষায় কাজ করে যাওয়ার শপথ নিয়েছেন রাজশাহী-২ আসনের এমপি ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

মঙ্গলবার দুপুরে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে ডেমোক্রেসি ইন্টারন্যাশন্যাল আয়োজিত ‘শান্তিতে বিজয়’ অনুষ্ঠানে তিনি এই শপথ নেন।

তার সঙ্গে রাজশাহীর বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সুধী সমাজের প্রতিনিধি এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও এ শপথ নেন।

শপথবাক্য পাঠ করান ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজশাহী বিভাগের ব্যবস্থাপক আফসানা বেবি।

অনুষ্ঠানে আসন্ন সংসদ নির্বাচনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীর শান্তি রক্ষায় তিনি সারাজীবন কাজ করে গেছেন। বিএনপি নেতাদের মদদে সৃষ্টি হওয়া বাংলা ভাইয়ের কার্যক্রমের বিরুদ্ধে তিনিই প্রথম মুখ খুলেছেন। কিন্তু আসন্ন নির্বাচনে সেই বাংলা ভাইয়ের মদদদাতা তার প্রতিদ্বন্দ্বী হয়েছেন।

এতে তিনি ব্যথিত উল্লেখ করে বাদশা বলেন, শান্তি রক্ষায় যারা কাজ করবেন তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। জঙ্গি মদদদাতাদের ভোট দিয়ে নির্বাচিত করলে তারা আবার দেশের উন্নয়নের টাকায় জঙ্গিবাদ সৃষ্টি করবে। দেশ ক্ষতিগ্রস্ত হবে, দেশের মানুষ ক্ষতিগ্রস্ত হবে। তাই তিনি সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এরপর ফজলে হোসেন বাদশা এ অনুষ্ঠানের বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×