সিরাজগঞ্জে আ’লীগ-বিএনপি সংঘর্ষ ও বাড়িঘর ভাঙচুর, আহত ১০

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০১৮, ২২:৫৭ | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে আ’লীগ-বিএনপি সংঘর্ষ ও বাড়িঘর ভাঙচুর, আহত ১০
হাসপাতালে চিকিৎসাধীন আহত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী। ছবি: যুগান্তর

সিরাজগঞ্জে নির্বাচনী প্রচারণা চলাকালে আওয়ামী লীগ ও বিএনপির ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগসহ ৭টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার পর এ ঘটনায় আহতদের মধ্যে জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন তারা, সদস্য মোহাম্মদ আলী, আরিফ, কবীরসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় মেডিনোভা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর শহরের জুবলী বাগান এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির নির্বাচনী প্রচার চলাকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। দ্রুত তা মিলন মোড় ও ভাসানী রোড এলাকায় ছড়িয়ে পড়লে ৭টি বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

এর আগে জুবলী বাগান মোড় এলাকায় ছাত্রদলের সভাপতি সবুজের মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ বলেন, সন্ধ্যার পর ভাসানী রোডের বাসা থেকে একজন কর্মীকে সঙ্গে নিয়ে শহরে যাওয়ার পথে জুবলী বাগান মোড়ে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা আমাদের ওপর হামলা চালিয়ে ব্যাপক মারপিট, মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে তারা আমার বাড়িসহ এলাকার কমপক্ষে ৭টি বাড়িঘর ও দোকানপাটে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এদিকে বিএনপি কর্মীদের হামলার প্রতিবাদে আওয়ামী লীগের একটি মিছিল শহর প্রদক্ষিণ করে।

এ ব্যাপারে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম জানান, মিলন মোড় এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচার চলাকালে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা স্বশস্ত্র হামলা চালায়। এতে অন্তত ৮ নেতাকর্মী আহত হন। এদের মধ্যে মোহাম্মদ আলীর অবস্থা গুরুতর।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় পুলিশ টহল অব্যাহত রয়েছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×