রায়গঞ্জে সরকারদলীয় পৌর মেয়রের বাড়িতে বোমা হামলা

  রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০১৮, ১৯:০১:০২ | অনলাইন সংস্করণ

পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল-পাঠানের বাসভবনে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ

সিরাজগঞ্জের রায়গঞ্জে পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল-পাঠানের বাসভবনে বোমা হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তের একটি দল হামলা চালিয়ে আমার বাসভবনে বোমা নিক্ষেপ করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে মেয়র জানান।

এ সময় বিকট শব্দে বোমা বিস্ফোরিত হলে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে রায়গঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাদি আল মাজি জিন্নাহ বলেন, মেয়রকে হত্যার উদ্দেশ্যে এবং আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মনে ভীতি সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে সন্ত্রাসী কর্মকাণ্ড বেছে নিচ্ছে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী।

বোমা হামলার ঘটনায় শুক্রবার বেলা ১১টার দিকে রায়গঞ্জ প্রেসক্লাব চত্বরে পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদসভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি কেএম রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল মাহমুদ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ওবায়দুল ইসলাম চপল, যুবলীগ নেতা খন্দকার সেলিম প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত