সিরাজগঞ্জ-৫: শাসক নয়, খাদেম হতে চান মমিন মণ্ডল

  চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০১৮, ২১:৫২ | অনলাইন সংস্করণ

নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মমিন মণ্ডল সিআইপি
নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মমিন মণ্ডল সিআইপি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটে এমপি নির্বাচিত হয়ে শাসক নয়, খাদেম হয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নৌকার প্রার্থী আব্দুল মমিন মণ্ডল।

তিনি বলেন, নৌকার বিজয় হলে গ্রাম হবে শহর; প্রধানমন্ত্রীর এ ঘোষণার শতভাগ ছোঁয়া লাগবে যমুনাবিধ্বস্ত চৌহালী উপজেলায়।

শুক্রবার দুপুরে চৌহালীর খাষকাউলিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা মাঠে জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম গনি মোল্লার সভাপতিত্বে এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে মমিন মণ্ডল সিআইপি এসব কথা বলেন।

যমুনার ভাঙনরোধে করে এলাকার রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন ও বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টিতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করেন মমিন মণ্ডল।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবু নজির মিয়া, সাধারণ সম্পাদক ফারুক সরকার, সাবেক সভাপতি হজরত আলী মাস্টার, এনায়েতপুর থানা আওয়ামী লীগের নেতা আল-আমিন লাল বাবু, চৌহালী আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান, আবদুর রশিদ বাবুল, তাজ উদ্দিন আহমেদ, বিআরডিবি চেয়ারম্যান আবু সাইদ বিদ্যুৎ ও মোল্লা বাবুল আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

একই দিনে উপজেলার চরজাজুরিয়া দাখিল মাদ্রাসা, দক্ষিণ খাষকাউলিয়া কবরস্থান কাঠবাগান, উত্তর খাষপুখুরিয়া স্কুল মাঠ, দেওয়ানগঞ্জ বাজার ও কোদালিয়া বাজারে নির্বাচনী পথসভা করেন নৌকার প্রার্থী আবদুল মমিন মণ্ডল।

ঘটনাপ্রবাহ : সিরাজগঞ্জ-৫: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×