শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার

  গাজীপুর ও শ্রীপুর প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০১৮, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার
শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার। ফাইল ছবি

গাজীপুর জেলা বিএনপির সহসভাপতি, শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিবকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা বাজারে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় তাদেরকে গ্রেফতার করা হয়। শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া গত বৃহস্পতিবার রাতে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মশিউর রহমান নয়েছকেও নগরহাওলা গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার শাহ্জাহান ফকির উপজেলা বিএনপির সভাপতি ও গাজীপুর (শ্রীপুর-পিরুজালী-ভাওয়ালগড়-মির্জাপুর) আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকীর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্যসচিব।

গাজীপুর-৩ (শ্রীপুর-পিরুজালী-ভাওয়ালগড়-মির্জাপুর) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত (ধানের শীষ) প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের গণজোয়ার দেখে সরকার ভীত হয়ে পড়েছে। এ জন্য বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গণগ্রেফতার করছে। নির্বাচনী এলাকার বিভিন্ন স্থান থেকে আমার মনোনীত নেতাকর্মীদের গ্রেফতার করে সাধারণ ভোটার ও নেতাকর্মীদের মাঝে আতঙ্ক এবং ভীতিকর পরিবেশ সৃষ্টি করছে পুলিশ। এতে ভোটের দিন ভোটাররা ইচ্ছা থাকা সত্ত্বেও ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে শঙ্কা থাকবে।

ঘটনাপ্রবাহ : গাজীপুর-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×