পাহাড়ে পাহাড়ে ছুটছেন বান্দরবানের প্রার্থীরা

  বান্দরবান প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০১৮, ২২:৪৪:২৮ | অনলাইন সংস্করণ

পাহাড়ে পাহাড়ে ছুটছেন বান্দরবানের প্রার্থীরা

জাতীয় সংসদ নির্বাচন বান্দরবান আসনের প্রার্থীরা ছুটছে পাহাড়ের দূরদূরান্তে। কখনো হাঁটাপথ, কখনো ইঞ্জিন নৌকায় চড়ে ছুটে চলেছেন আওয়ামী লীগ এবং বিএনপির দুই প্রার্থী।

ব্যাপক জনপ্রিয় পাহাড়ের এ দুই প্রার্থী দুর্গম পাহাড়ি জনপদগুলোতে কর্মী-সমর্থকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

শুক্রবার আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং নৌকা প্রতীকের প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন জেলার আলীকদম উপজেলা দুর্গম করুকপাতা ইউনিয়নের আশপাশের এলাকাগুলোতে। প্রার্থীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগ নেতা সিইয়ং ম্রোসহ অঙ্গসংগঠনের শীর্ষ নেতারাও।

অপরদিকে বিএনপির প্রার্থী রাজপুত্র সাচিং প্রু জেরী গণসংযোগ, সভা-সমাবেশ এবং প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন মিয়ানমার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী এবং দোছড়ি ইউনিয়নের পাহাড়ি জনপদের আনাচ-কানাচ।

এ সময় প্রার্থীর সঙ্গে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র নৃগোষ্ঠীবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলমসহ বিএনপির শীর্ষ নেতারা।

আওয়ামী লীগ এবং বিএনপির প্রার্থীর প্রচারণায় মাঠে নেমেছে ছাত্রলীগ এবং ছাত্রদলের নেতাকর্মীরা। সিনিয়র নেতাদের বাদ দিয়ে কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নাজমুল ইসলাম বাবলু এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অমিত ভূষণ দুজনের নেতৃত্বে ছাত্রছাত্রীদের দলীয় প্রার্থীর প্রচারণা চোখে পড়েছে জোরালোভাবে। এক রঙের টিশার্ট পড়ে ছাত্রছাত্রীরা ছুটছের ভোটারের বাড়ি বাড়ি।

কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নাজমুল ইসলাম বাবলু বলেন, জেলার ৩৩টি ইউনিয়ন, দুটি পৌরসভায় ছাত্রলীগের কর্মীরা ভোটারের ঘরে ঘরে ছুটছেন। পোস্টার আর লিফলেট বিতরণ করছেন। ভোটারদের মনোযোগ আকর্ষণ করে নৌকায় ভোট চাইছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত