আমাকে যোগ্য মনে করলে ভোট দেবেন: মাশরাফি

  নড়াইল প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:০৭:৪৭ | অনলাইন সংস্করণ

নড়াইলে মাশরাফি বিন মুর্তজা। ছবি: যুগান্তর

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমি আপনাদের সন্তান। আমার প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে আপনারা আমাকে যোগ্য মনে করলে ভোট দেবেন।

শনিবার বিকালে আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া পাড়ের কালনাঘাটে তিনি এ কথা বলেন।

মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আপনারা আমাকে যদি যোগ্য মনে করেন, তা হলে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এর আগে শনিবার ঢাকা থেকে দুপুর আড়াইটার দিকে তিনি নড়াইলের কালনাঘাটে এসে পৌঁছেন। তিনি নিজ নির্বাচনী এলাকায় পৌঁছেই নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচার শুরু করেছেন।

বিশেষভাবে সজ্জিত একটি নৌকায় চড়ে মধুমতি নদী পার হয়ে কালনাঘাট দিয়ে নড়াইলে এসেছেন মাশরাফি। মাশরাফির আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও তার ভক্তরা কালনাঘাট থেকে লোহাগড়া মোল্যার মাঠ পর্যন্ত হাজার হাজার মানুষ উৎসবমুখর পরিবেশে তাকে বরণ করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত