পাবনা-৩: আ’লীগের কর্মিসভা চলাকালীন অতর্কিত হামলা

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:১৩ | অনলাইন সংস্করণ

আ’লীগের কর্মিসভায় হামলা
আ’লীগের কর্মিসভায় হামলা। ছবি: যুগান্তর

পাবনা-৩ আসনে নৌকার প্রার্থী আলহাজ মকবুল হোসেনের নির্বাচনী অফিসে কর্মিসভা চলাকালীন হঠাৎ ককটেল বিস্ফোরণ, নেতাকর্মীদের মারপিট ও চেয়ার ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের শরৎনগর বাজারের হাজী জামাল উদ্দিন ডিগ্রি (অনার্স) কলেজের পাশে নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে।

এতে ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ওমর ফারুক, যুবলীগ নেতা সোহেল রানা ও ছাত্রলীগ নেতা নাহিদ হোসেন আহত হয়েছেন। খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম জানান, পৌর সদরের হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের পূর্বপাশে শুক্রবার রাতে পৌর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচনী অফিসে শতাধিক নেতাকর্মীকে নিয়ে আলোচনাসভা চলছিল।

হঠাৎ রাত সাড়ে ১০টার দিকে হেলমেট পরিহিত চার যুবক দুটি মোটরসাইকেলযোগে অফিসের সামনে এসে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

এ সময় সবাই ছোটাছুটি শুরু করলে মুখে মাফলার পরিহিত ২৫-৩০ জন যুবক লাঠিসোটাসহ অফিসের মধ্যে প্রবেশ করে ভাঙচুর চালায় এবং নেতাকর্মীদের মারধর করে। এতে তিনজন আহত হন।

এ হামলার পেছনে স্থানীয় বিএনপি-জামায়াত জড়িত বলে অভিযোগ করেন এই আওয়ামী লীগ নেতা।

তবে অভিযোগ অস্বীকার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হিরোক বলেন, আওয়ামী লীগ নিজেরাই এসব ঘটিয়ে দোষ চাপাচ্ছে বিএনপির ঘাড়ে। এর সঙ্গে বিএনপির নেতাকর্মীরা জড়িত নয়।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা জানান, ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় একটি ককটেল উদ্ধার করা হয়েছে এবং বিস্ফোরিত হওয়া ককটেলের কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

এ ঘটনায় আওয়ামী লীগের পক্ষ থেকে একটি অভিযোগ দিয়েছে। পুলিশ হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে অভিযান শুরু করেছে।

ঘটনাপ্রবাহ : পাবনা-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×