‘শেখ হাসিনার বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র’

  কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৩:২৭ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে গণসংযোগ করেছেন যুবলীগ নেতা রেজাউল করিম বিশ্বাস

গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে গণসংযোগ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা রেজাউল করিম বিশ্বাস।

রোববার সকালে রেজাউল করিম বিশ্বাস হিরন ইউনিয়নের, বর্ষাপাড়া, হিরণ বাজার, লোহারংক বাজার, মাঝবাড়ী, তারাশীসহ বিভিন্ন জনবহুল এলাকায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে গণসংযোগ করেন। এ সময় দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

রেজাউল করিম বিশ্বাস বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কোটালীপাড়া এখন উৎসবের নগরীতে পরিণত হয়েছে। কোটালীপাড়াবাসী স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে মানবতার জননী শেখ হাসিনাকে সপ্তমবারের মতো এমপি নির্বাচিত করবেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র। তিনি এই আসন থেকে নির্বাচিত হয়ে দেশের প্রধানমন্ত্রী হন। এটা কোটালীপাড়াবাসীর জন্য অত্যন্ত গৌরবের।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত