চট্টগ্রাম-৯: নীরব ভোটের আশা কারাবন্দি বিএনপি প্রার্থীর

  যুগান্তর ডেস্ক ২৪ ডিসেম্বর ২০১৮, ১৪:০৮ | অনলাইন সংস্করণ

ডা. শাহাদাত হোসেন
ডা. শাহাদাত হোসেন। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম-৯ আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন ডা. শাহাদাত হোসেন। তিনি বিভিন্ন মামলায় বর্তমানে কারাগারে রয়েছেন।

অন্যদিকে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচনে লড়ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম নগরের কোতোয়ালি ও বাকলিয়া থানা নিয়ে গঠিত এ আসনের যেদিকেই চোখ যায়, সেদিকেই নৌকা প্রতীকের নির্বাচনী পোস্টার, প্ল্যাকার্ড ও ব্যানার।

এ আসনের প্রধান সড়ক, উপসড়ক, অলিগলি ও দোকানপাট থেকে শুরু করে এমন কোনো স্থান নেই, যেখানে নৌকার নির্বাচনী পোস্টার বা প্রচারপত্র নেই। পাশাপাশি চলছে মাইকিং এবং প্রার্থী ও দলীয় নেতাকর্মীদের গণসংযোগ।

তবে নৌকার প্রধান প্রতিদ্বন্দ্বী ধানের শীষের কোনো নির্বাচনী পোস্টার নেই বললেই চলে। চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বিভিন্ন মামলায় গ্রেফতার হয়ে কারাগারে থাকার কারণে বিএনপির কর্মী-সমর্থকরাও হামলা ও আটকের ভয়ে গা ঢাকা দিয়েছেন।

নির্বাচনী মাঠে নওফেল ও শাহাদাত দুজনেই নতুন। তবে স্থানীয় ভোটাররা জানান, চট্টগ্রাম-৯ আসনে প্রচার-গণসংযোগে নৌকা এগিয়ে আছে নৌকা। মানুষ যদি সুষ্ঠুভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে, তবে বিএনপির পক্ষে নীরব বিপ্লব ঘটতে পারে।

ঘটনাপ্রবাহ : চট্টগ্রাম-৯: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×