লক্ষীপুরে এ্যানির প্রচারে হামলা, পুলিশসহ আহত ৩৩

  লক্ষীপুর প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০১৮, ১৪:৪০ | অনলাইন সংস্করণ

লক্ষীপুরে এ্যানির প্রচারে হামলা, পুলিশসহ আহত ৩৩

লক্ষীপুর-৩ (সদর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির ওপর সন্ত্রাসী হামলা হয়েছে।

এ সময় দুই পুলিশ সদস্য, বিএনপির ২৫ নেতাকর্মী এবং আওয়ামী লীগের ছয়জন আহত হয়েছেন।

এ ঘটনার পর কুশাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি নাসির উদ্দিনের বাড়ি ও বাজারের দোকানঘরে হামলা, ভাঙচুর এবং লুটপাট করেছে সন্ত্রাসীরা।

এদিকে হাসপাতালে আহত বিএনপির নেতাকর্মীরা চিকিৎসা নিতে গেলে তাদের হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ ওঠে যুবলীগের বিরুদ্ধে। অন্যদিকে ঘটনার পরপরই সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

রোববার বেলা পৌনে ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে নির্বাচনী প্রচারকালে এ হামলার ঘটনা ঘটে। হামলার একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ আহত অন্যরা হলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, যুবদল নেতা বদরুল আলম শ্যামল, মামুন, সৈকত, বরকতউল্লাহ, জাহিদ, আবদুল খালেকসহ অন্তত ২৫ জন।

তাদের সদর হাসপাতালসহ শহরের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আওয়ামী লীগের আহত নেতাকর্মীরা হলেন-জুয়েল, রাসেল, আরিফ, ইউসুফ, সিরাজসহ ছয়জন। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, সকালে নির্বাচনী গণসংযোগকালে পুলিশের উপস্থিতিতে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোটা ও অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলায় অন্তত ২৫ জন আহত হয়। হাসপাতালে আহতরা গেলে সেখানেও তাদের ঘেরাও করে বলেও অভিযোগ করেন এ্যানি। তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি জানান।

কুশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন বলেন, এ্যানি তার দলবল নিয়ে হামলা চালিয়ে তাদের নেতাকর্মীদের আহত করে।

চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এ সময় পুলিশ পরিদর্শক মফিজ ও উপপরিদর্শক রাজ্জাক আহত হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, এ্যানিসহ বেশ কয়েকজন আহতাবস্থায় হাসপাতালে আসে, তাদের চিকিৎসা চলছে। এ্যানিকে এক্সরেসহ কয়েকটি পরীক্ষা দেয়া হয়েছে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্ব একাদশ

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×