মওদুদ আহমদ আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে মিথ্যাচার করছেন

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০১৮, ০০:২৯ | অনলাইন সংস্করণ

নোয়াখালী আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

নোয়াখালী-৫ আসনে কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে ব্যারিস্টার মওদুদ আহমদের গণসংযোগকালে গাড়ি ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগকে দায়ী করায় প্রতিবাদ করেছে দলটি।

সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে মিথ্যাচার করে আসছে। তিনি তার কর্মীদের দিয়ে গাড়ি ভাঙচুর করে আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তিনি বলেন, মওদুদ আহমদের গাড়ি ভাঙচুরের ঘটনা শুনে আমরা ওই স্থানে গিয়েছি। সেখানে আমাদের কোনো নেতাকর্মী মওদুদ আহমদের গাড়ি ভাঙচুর করেনি। এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। আমরা এ মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

মিজানুর রহমান বাদল বলেন, মওদুদ আহমদ এর আগেও আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে আসছে। যার কোনো তথ্যপ্রমাণ নেই। উল্টো মওদুদ আহমদের নেতাকর্মীরা আমাদের কর্মীদের ওপর হামলা করেছে। চরপার্বতী ইউনিয়নে শ্রমিক লীগের অফিস পুড়িয়ে দিয়েছে। গত রাতে চরফকিরা ইউনিয়নের নির্বাচনী অফিসে আগুন দিয়েছে। মওদুদ আহমদের জনপ্রিয়তা না থাকায় তিনি এখন জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছরওয়ার, পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না প্রমুখ।

ঘটনাপ্রবাহ : নোয়াখালী-৫: জাতীয় সংসদ নির্বাচন

আরও
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×