উন্নয়নের স্বার্থে আপনাদের জামাইকে জেতাতে হবে: মাশরাফির স্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২৫ ডিসেম্বর ২০১৮, ১১:৪৯ | অনলাইন সংস্করণ

উন্নয়নের স্বার্থে আপনাদের জামাইকে জেতাতে হবে: মাশরাফির স্ত্রী
জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি। ছবি: যুগান্তর

‘আমি এ গ্রামের মেয়ে ও মাশরাফি আপনাদের জামাই। দেশের উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের জামাইকে জেতাতে হবে। মাশরাফি জয়ী হলে নতুন বছরে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে।’

সোমবার লোহাগড়া উপজেলার বাবার বাড়ি ছত্রহাজারী এলাকায় গণসংযোগ করার সময় নড়াইল-২ আসনে মহাজোটের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার স্ত্রী স্ত্রী সুমনা হক সুমি এসব কথা বলেন।

মাশরাফির স্ত্রী বলেন, আপনাদের কাছে ভোট চাইতে আসব আমি কোনো দিন চিন্তাও করিনি। জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন। আর কয়েকটি দিন বাকি আছে নতুন বছরের। নতুন বছরে যে সূর্য উঠবে তা নড়াইলের উন্নয়নের সূর্য। অবহেলিত নড়াইল এই কথাটি যেন আর আমাদের শুনতে না হয়।

মাশরাফিপত্নী বলেন, আপনারা সবাই মাশরাফিকে চেনেন। তিনি যে জায়গায় ছিল, সেটি এমপি হওয়ার থেকে কম ছিল না। শুধু আপনাদের কথা ভেবে, নড়াইলের উন্নয়নের কথা ভেবে সে নির্বাচনে দাঁড়িয়েছে। তাই নড়াইলে উন্নয়নের স্বার্থে মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

সুমনা হক সুমি আরও বলেন, প্রধানমন্ত্রী আপনাদের সেবা করার যে দায়িত্ব মাশরাফিকে দিয়েছেন, তিনি তা যথাযথভাবে পালন করবেন। আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন। আপনারা পাশে থেকে সহযোগিতা করে নড়াইলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন।

ঘটনাপ্রবাহ : নড়াইল-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×