উঠান বৈঠকে হামলা, রক্তাক্ত বিএনপির প্রার্থী মেজর আখতারুজ্জামান

  কিশোরগঞ্জ ব্যুরো ২৫ ডিসেম্বর ২০১৮, ১২:৩৩ | অনলাইন সংস্করণ

উঠান বৈঠকে হামলা, রক্তাক্ত বিএনপির প্রার্থী মেজর আখতারুজ্জামান
হামলায় রক্তাক্ত মেজর (অব.) আখতারুজ্জামান। ছবি: যুগান্তর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মেজর (অব.) আখতারুজ্জামানের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ হামলায় রক্তাক্ত জখম হয়েছেন ধানের শীষের এই প্রার্থী।

সোমবার রাত সাড়ে ৯টায় কটিয়াদী উপজেলার বীর নোয়াকান্দি গ্রামে উঠান বৈঠকে এ হামলা হয়। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আখতারুজ্জামানের ছেলে হাবিবুজ্জামান রনিসহ অন্তত তিনজনকে আটক করেছে পুলিশ।

আখতারুজ্জামানের অভিযোগ, নির্বাচনী গণসংযোগের অংশ হিসেবে রাতে তিনি উঠান বৈঠক করছিলেন। এ সময় তার কর্মী-সমর্থকদের ওপর সাদা পোশাকে পুলিশ এসে হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

কটিয়াদী থানার ওসি শামসুদ্দিনের ভাষ্য- নোয়াকান্দি গ্রামে আওয়ামী-লীগ বিএনপির মধ্যে সংঘর্ষ হচ্ছে, এমন খবরে পুলিশ সেখানে গেলে বিএনপির কর্মীরা হামলা চালায়। এতে তিন এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×