আমি আপনাদের শান্তি-সুশাসন উপহার দেব: ইনু

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০১৮, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

আমি আপনাদের শান্তি-সুশাসন উপহার দেব: ইনু
বক্তব্য দিচ্ছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: যুগান্তর

ভোটারদের উদ্দেশে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আপনারা আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করবেন। আমি আপনাদের শান্তি এবং সুশাসন উপহার দেব।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু মঙ্গলবার সন্ধ্যায় চাঁদগ্রাম ইউনিয়নের চন্ডিপুর বাড়াদি বাজারে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নয়ন এবং শান্তি বজায় রাখতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। এ সময় শান্তি এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চান ইনু।

ভোটারদের উদ্দেশে তথ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে সংসদে পাঠিয়ে ছিলেন। গত ১০ বছর আপনাদের নিয়ে কথা বলেছি সংসদে। ভেড়ামারা মিরপুর তথা কুষ্টিয়ার উন্নয়ন নিশ্চিত করেছি। শতভাগ বিদ্যুৎব্যবস্থা নিশ্চিত করে ভেড়ামারা মিরপুর এখন সারা দেশের রোল মডেল।

চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবজোটের আহ্বায়ক আব্দুল হাফিজ তপনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, দৌলতপুর উপজেলা জাসদের সভাপতি শরিফুল কবির স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলীসহ জাসদ নেতাকর্মীরা।

অনুষ্ঠানে চাঁদগ্রাম ইউনিয়নের বাড়াদি, চণ্ডিপুর এলাকার বিপুলসংখ্যক জনগণ নৌকার পক্ষে এ পথসভায় যোগদান করেন। সাধারণ জনগণ তথ্যমন্ত্রীকে কাছে পেয়ে ঘোষণা দেন নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকেই আবারও ভেড়ামারা মিরপুরের অভিভাবক বানাবেন।

গত কয়েক দিনে তথ্যমন্ত্রী চাঁদগ্রাম ইউনিয়নের বামনপাড়া, চাঁদগ্রাম, চণ্ডিপুর, কোদালিয়াপাড়া, হিড়িমদিয়া এলাকায় ব্যাপক গণসংযোগ করেন এবং পথসভায় বক্তব্য রাখেন।

ঘটনাপ্রবাহ : কুষ্টিয়া-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×