বদির জনসভায় আ'লীগ নেতার ঘোষণা: একাই ভোট সিল মেরে নেব

  কক্সবাজার ও টেকনাফ প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০১৮, ২২:১৬ | অনলাইন সংস্করণ

বদির জনসভায় আ'লীগ নেতার ঘোষণা: একাই ভোট সিল মেরে নেব
নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতা হাবিব। ছবি: যুগান্তর

টেকনাফে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ নেতা মো. হাবিব নির্বাচনের দিন তিনি একাই ভোট টেবিলে সিল মেরে নেবেন ঘোষণা দিয়ে বলেন, এমপি, উপজেলা চেয়ারম্যান, যুবলীগ ও ছাত্রলীগ কাউকে লাগবে না। আমি একাই যথেষ্ট ভোট কেটে নেওয়ার জন্য।

এ সময় বিএনপি নেতাকর্মীদের কেন্দ্রে যেতে নিষেধ করেন এবং চ্যালেঞ্জ ঘোষণা করে বলেন আমি আলি হোসেন হাজীর সন্তান। আমাদের পরিবারই যথেষ্ট, কাউকে লাগবে না।

সোমবার বিকালে টেকনাফের শাহপরীরদ্বীপ সাংগঠনিকে ইউনিট আয়োজিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় ভাষণ দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

এদিকে তার এ বক্তব্যে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

তারা মনে করছেন মো. হাবিবের এ ধরনের বক্তব্যের সঙ্গে তারা একমত নন এবং এই বক্তব্য রাজনৈতিক শিষ্টাচারবর্জিত।

তাদের মতে, তিনি সভায় উপস্থিত এমপি বদিকে শাহপরীরদ্বীপে তার নিজের ও পরিবারকে গুরুত্বপূর্ণ হিসেবে তুলে ধরতে গিয়ে এরূপ বক্তব্য দিয়েছেন।

সভার সভাপতি শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও জেলার সদস্য সোনা আলী হাবিব মেম্বারের এরুপ বক্তব্যকে দুঃখজনক হিসেবে উল্লেখ করেছেন। তিনি জানান, হাবিব শাহপরীরদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা হলেও মূলত তিনি চট্টগ্রাম শহরে বসবাস করেন।

শাহপরীরদ্বীপ ছাত্রলীগ আহ্বায়ক সাদেকুল আমিন জানান, হাবিবের প্রদানকৃত বক্তব্য একান্তই তার নিজস্ব বক্তব্য। তার এ বক্তব্যের সঙ্গে দলের কোনো সম্পর্ক নেই।

এ ব্যাপারে বক্তব্য জানতে মো. হাবিবের মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন সুইচ অফ থাকায় বক্তব্য জানা যায়নি।

সোনাআলীর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের যুগ্নসাধারণ সম্পাদক আব্দুল বাসেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান খান বাহাদুর মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এথিন রাখাইন, এমপি আবদুর রহমান বদি, সংসদ সদস্য পদপ্রার্থী শাহীন আক্তার, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মৌলভী রফিক উদ্দিন, জেলা যুবলীগের সাবেক সহসভাপতি আবুল কালাম, টেকনাফ পৌরসভার মেয়র হাজী ইসলাম, সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর হোসেন, আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, সাধারণ সম্পাদক আব্দুল হক, টেকনাফ পৌরসভার কাউন্সিলর কোহিনূর আক্তার, শাহ পরীর দ্বীপ ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজু, ইউপি মেম্বার ফজলুল হক, নুরুল আমিন, ছেনুয়ারা বেগম, শাহ পরীর দ্বীপ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সাদেকুল আমিন, যুগ্নআহ্বায়ক হাফিজ উল্লাহ, সাবেক মহিলা মেম্বার সনজিদা বেগম প্রমুখ।

প্রসঙ্গত উপজেলার সাবরাং ইউনিয়নের ৩টি ওয়ার্ড নিয়ে শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন গঠিত। এখানে ১১ হাজারের অধিক ভোটার রয়েছেন বলে জানা গেছে।

ঘটনাপ্রবাহ : কক্সবাজার-৪: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×