রংপুরে নাগরিক অধিকার সংলাপে উন্নয়নের প্রতিশ্রুতি

  রংপুর ব্যুরো ২৫ ডিসেম্বর ২০১৮, ২২:৪৪ | অনলাইন সংস্করণ

একাদশ সংসদ নির্বাচন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জাতীয় ঐক্যফ্রন্ট ও জাতীয় পার্টির প্রার্থী নাগরিক অধিকারবিষয়ক এক সংলাপ অনুষ্ঠিত হয়েছে রংপুরে।

মঙ্গলবার নগরীর একটি কনভেনশন হলে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আয়োজিত নাগরিক অধিকারবিষয়ক ওই সংলাপে শিক্ষা, কর্মসংস্থান, মাদক, যোগাযোগ, আইসিটি, স্বাস্থ্য, জলাবদ্ধতা ও যানজট নিরসন নিয়ে আলোচনা হয়।

সেখানে সব রাজনৈতিক দলের প্রার্থীদের ডাকা হলেও মাত্র দুজন উপস্থিত ছিলেন।

সংলাপে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত রংপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী রিটা রহমান, মহাজোট মনোনীত জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের পক্ষে রংপুর মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম।

প্রার্থীদের পক্ষে বলা হয়, নির্বাচনে যে জয়লাভ করুক না কেন আমরা তাকে সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি। নির্বাচন যাতে অবাধ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় সে জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তারা। এ সময় তারা সংলাপে নিজ নির্বাচনী এলাকায় শিক্ষা, কর্মসংস্থান, মাদক, যোগাযোগ, আইসিটি, স্বাস্থ্য, জলাবদ্ধতা ও যানজট নিরসনে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির জেলা কমিটির সহসভাপতি অ্যাডভোকেট আফতার উদ্দিন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম রংপুর ইউনিটের সভাপতি অ্যাডভোকেট একরামুল হক, জেলা বিএনপির সহসভাপতি সাহিদার রহমান জোসনা, রংপুর সিটির সাবেক কাউন্সিলর আরজানা সালেক, মহানগর আওয়ামী লীগের উপদফতর সম্পাদক আবদুল্লাহ খান নান্নু, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল ম্যানেজার এজাজ আহম্মেদ, ডেপুটি কো-অর্ডিনেটর সাদরুল ইসলাম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আশফাকুল ইসলাম বসুনিয়া আজাদ, জেলা বিএনপির দফতর সম্পাদক হারুন অর রশিদ হারুন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল ইমরান সুজন, মুনতাসির মুন্না, সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত জীবন, জাতীয় ছাত্রসমাজ কারমাইকেল কলেজ কমিটির সভাপতি আরিফ আলীসহ সাংবাদিকরা ও সুশীল সামাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে শান্তিতে জিতলে জিতবে দেশ এই স্লোগানে শপথবাক্য পাঠ করানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×