বাগেরহাটে আ'লীগের হামলায় প্রার্থীসহ আহত ২৫, আটক ১০৭

  বাগেরহাট প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০১৮, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

বাগেরহাটে আ'লীগের হামলায় প্রার্থীসহ আহত ২৫, আটক ১০৭
বাগেরহাটে আ'লীগের হামলায় প্রার্থীসহ আহত ২৫, আটক ১০৭

বাগেরহাট ৩ আসনে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের হামলায় ধানের শীষ প্রতীকের প্রার্থী জামায়াতের নায়েবে আমির মো. আব্দুল ওয়াদুদসহ ২৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রাতে ছয়জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ধানের শীষ প্রতীকের দুই প্রার্থীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১০৭ নেতাকর্মীকে আটক করেছে।

মঙ্গলবার বিকালে বাগেরহাট ৪ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের মোরেলগঞ্জ শহরের বাসা থেকে ৩ রাউন্ড গুলিসহ ১টি সাটারগান, ৬টি পেট্রলবোমা ও ৯টি ককটেল উদ্ধার করেছে বলে পুলিশ দাবি করেছে।

এর আগে এই আসনে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের মোরেলগঞ্জ শহরের এসএম কলেজ রোডের বাসা সাড়ে ৫ ঘণ্টা অবরুদ্ধ রাখার পর বিকালে জামায়াত-বিএনপির ৯৯ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

অপরদিকে বাগেরহাট ৩ আসনে ধানের শীষের প্রার্থীও বাগেরহাট জেলা জামায়াতের নায়েবে আমির মো. আব্দুল ওয়াদুদের গৌরম্বায় গ্রামের বাড়িতে সন্ধ্যায় পুলিশ জামায়াত-বিএনপির ৮ নেতাকর্মীকে আটক করেছে।

পুলিশের আটক অভিযানের আগে প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় প্রার্থী ওয়াদুদ ও তার ভাই আব্দুল কাদেরসহ ২৫ জন আহত হয়েছে।

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় রাত ৮টায় সংবাদ সম্মেলনে জানান, নাশকতার পরিকল্পনার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-বিএনপির এসব নেতাকর্মীর আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৩ রাউন্ড গুলিসহ ১টি সাটারগান, ৬টি পেট্রলবোমা ও ৯টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাপ্রবাহ : বাগেরহাট-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×