শাহজাদপুরে নৌকার প্রচারণায় নারী ফুটবল তারকা আঁখি

  শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৮, ২২:০৯:১৮ | অনলাইন সংস্করণ

শাহজাদপুরে নৌকার প্রচারণায় নারী ফুটবল তারকা আঁখি

নৌকায় ভোট চেয়ে গণসংযোগে মাঠে নেমেছেন সিরাজগঞ্জের শাহজাদপুরের কৃতী সন্তান জাতীয় নারী ফুটবল দলের ফুটবল তারকা আঁখি। তিনি ঢাকা থেকে ৩ দিন আগে শাহজাদপুরে তার পৈতৃক বাড়ি পাড়কোলায় এসেই এ গণসংযোগ শুরু করেছেন।

আঁখি ঢাকা থেকে এসেই আগে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের আওয়ামী লীগের নৌকার প্রার্থী হাসিবুর রহমান স্বপনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর তাকে সঙ্গে নিয়ে শাহজাদপুর মহিলা আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের একটি মিছিলে অংশ নেন। তারপর তিনি প্রার্থীকে সঙ্গে নিয়ে বিভিন্ন স্থানে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

এ ব্যাপারে ফুটবল তারকা আঁখি জানান, তিনি নির্বাচন পর্যন্ত এভাবেই নৌকার বিজয় দ্বারে দ্বারে গিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ভোট চাইবেন। নৌকার বিজয় নিয়েই তিনি আগামী ১ জানুয়ারি আবারও ঢাকায় দলে ফিরবেন।

এদিকে উদীয়মান এই নারী ফুটবল তারকাকে কাছে পেয়ে নারী ভোটাররা তাকে খুশিতে জড়িয়ে ধরছেন এবং নৌকায় ভোট প্রদানের আশ্বাস দিচ্ছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত