শেষ মুহূর্তে মাশরাফির প্রচার জোরেশোরে

  যুগান্তর রিপোর্ট ২৭ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৫ | অনলাইন সংস্করণ

শেষ মুহূর্তে মাশরাফির প্রচার জোরেশোরে
মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নির্বাচনী প্রচার চলছে জোরেশোরে। কখনও পায়ে হেঁটে, কখনও মোটরসাইকেলে চেপে নিজ নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে নির্বাচনী প্রচার চালাচ্ছেন তিনি।

সকাল থেকে নির্বাচনী প্রচারে নড়াইল সদর উপজেলার চণ্ডিবরপুর ইউনিয়ন, আউড়িয়া ইউনিয়ন, বাসগ্রাম ইউনিয়ন, মুলিয়া ইউনিয়ন ও তুলারামপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রায় ১০টি পথসভায় অংশগ্রহণ করেন তিনি।

এ সময় তিনি সবার কাছে নড়াইলের উন্নয়নে নৌকায় ভোট চান।

মাশরাফি বলেন, নৌকা প্রতীকে আপনারা ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার ও নড়াইলের উন্নয়নে সুযোগ করে দিয়েছেন। নৌকায় ভোট দিলে নড়াইল-লোহাগড়ার উন্নয়ন হবে।

বুধবার সন্ধ্যায় নড়াইল জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ক্রিকেট, ভলিবল, হ্যান্ডবল ও ফুটবলের প্রায় ৫ শতাধিক খেলোয়াড় দলবদ্ধ হয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ করে মাশরাফির পক্ষে ভোট চান।

তারা উপজেলার মিঠাপুরবাজার, নলদী, লাহুড়িয়াবাজার, মানিকগঞ্জ, লক্ষ্মীপাশা এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ শেষে লোহাগড়া পাইলট উচ্চবিদ্যালয় মাঠে সন্ধ্যায় এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।

বক্তারা বলেন, মাশরাফি আন্তর্জাতিকমানের খেলোয়াড়। প্রধানমন্ত্রী তাকে নড়াইল থেকে মনোনয়ন দিয়েছেন। আগামী ৩০ ডিসেম্বর দলমত নির্বিশেষে তার নৌকা প্রতীকে সর্বোচ্চ ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান। মাশরাফি নির্বাচিত হলে নড়াইলের উন্নয়ন হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আশিকুর রহমান মিকু, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি হাসানুজ্জামান, এসএম হায়াতুজ্জামান, যুগ্ম সম্পাদক রওশনারা লিলি, সদস্য মুজিবুর রহমান, দীলিপ চক্রবর্তী, মাহবুবুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাবেয়া ইউসুফ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : নড়াইল-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×