ভোটযুদ্ধে নিরুদ্দেশ রংপুরের ৬ প্রার্থী

  রংপুর ব্যুরো ২৯ ডিসেম্বর ২০১৮, ২১:২৭ | অনলাইন সংস্করণ

ভোটযুদ্ধে নিরুদ্দেশ রংপুরের ৬ প্রার্থী
ভোটযুদ্ধে নিরুদ্দেশ রংপুরের ৬ প্রার্থী। ছবি সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর জেলার ৬টি আসনে এখন পর্যন্ত ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। খোঁজ নিয়ে জানা যায়, শনিবার থেকে ভোটগ্রহণ শুরু হলেও ছয় প্রার্থীর পক্ষে তাদের নির্বাচনী এলাকার কোথাও পোস্টার নেই। হয়নি মাইকিং বা গণসংযোগ। এমনকি প্রার্থীদের জনসম্মুখে আসতেও দেখা যায়নি।

নিরুদ্দেশ ৬ প্রার্থী হলেন

রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে বিএনএফের জিল্লুর রহমান (টেলিভিশন), বিকল্পধারার হারুন অর রশিদ (কুলা), রংপুর-৩ (সদর-সিটি কর্পোরেশন) আসনে খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মণ্ডল (দেওয়াল ঘড়ি), জাসদের সাখাওয়াত হোসেন রাঙ্গা (মশাল), রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে বাসদের মমিনুল ইসলাম (মই) এবং রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে বিএনএফের মাসুদ সরকার মজনু (টেলিভিশন)।

সাধারণ ভোটারদের কাছে এসব প্রার্থী নিয়ে খুব বেশি আগ্রহ না থাকলেও সংশ্লিষ্ট দলের কর্মী-সমর্থকরা চাইছে তাদের প্রার্থীরা মাঠে নামুক। আবার অনেকেই বলছেন, জনগণের কাছে যারা অপরিচিত, তাদেরকে মনোনয়ন দিয়ে ভুল করেছে দলগুলো।

এ ব্যাপারে পীরগঞ্জ পৌরসভা এলাকার ভোটার শরিফুল ইসলাম জানান, অনেকেই ভোট করছেন, যাদের দলেরই লোক নেই। মাঠে না থেকে ভোটযুদ্ধে নাম লেখানোর ব্যাপারটা আমাদের কাছে বোধগম্য নয়।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×