বিএনপি শূন্য বগুড়া-৭ আসনে স্বতন্ত্র প্রার্থী বাবলুকে সমর্থন

  বগুড়া ব্যুরো ২৯ ডিসেম্বর ২০১৮, ২১:৩৪ | অনলাইন সংস্করণ

স্বতন্ত্র প্রার্থী বাবলু
স্বতন্ত্র প্রার্থী বাবলু। ফাইল ছবি

বিএনপির প্রার্থী শূন্য বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম বাবলুকে সমর্থন দেয়া হয়েছে। জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন শনিবার সন্ধ্যায় এর সত্যতা নিশ্চিত করেছেন।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মস্থান বগুড়া-৭ আসনটি খালেদা জিয়ার। তিনি প্রতিবার এখান থেকে নির্বাচন করে থাকেন। এবার মামলায় সাজার কারণে তিনি প্রার্থী হতে পারেননি। তাই এ আসনে গাবতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গাবতলী উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন এবং বিএনপি নেতা শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদলকে বিকল্প প্রার্থী করা হয়েছিল।

উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ গৃহিত না হওয়ায় মিল্টন ও পদত্যাগ না করায় বাদলের মনোনয়ন বাতিল হয়। ফলে আসনটি বিএনপি প্রার্থী শূন্য হয়। এ আসনে মোট ৭ জন প্রার্থী থাকলেও প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল মহাজোট প্রার্থী ওই আসনের বর্তমান সংসদ সদস্য জাপা নেতা মুহম্মাদ আলতাফ আলীর সঙ্গে স্বতন্ত্র প্রার্থী গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতির আজম খানের স্ত্রী ও শহর আওয়ামী লীগের আহ্বায়ক রফি নেওয়াজ খান রবিনের শ্বাশুড়ি ফেরদৌস আরা খান মিনার সঙ্গে।

গত কয়েকদিন ধরে কয়েকজন প্রার্থী প্রচার করছিলেন তাদের বিএনপি থেকে সমর্থন দেয়া হয়েছে। তবে শনিবার সন্ধ্যায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম বাবলুকে (ট্রাক মার্কা) সমর্থন দেয়া হয়েছে। রেজাউল করিম বাবলু এর সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি বিপুল ভোটে এমপি হবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×