ময়মনসিংহে আ’লীগের দখলে মাঠ, নীরব ভোটের আশায় বিএনপি

  ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ২৯ ডিসেম্বর ২০১৮, ২২:৫২ | অনলাইন সংস্করণ

নির্বাচন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের মতো ময়মনসিংহ-২ আসনেও ব্যাপক প্রচারণা চালিয়েছে আওয়ামী লীগ। এই আসনে নৌকার প্রার্থী সংসদ সদস্য শরীফ আহমদের পক্ষে নেতাকর্মীরা একাট্টা হয়ে অবিরাম প্রচারণা চালিয়ে মাঠ দখলে রাখেন। নেতাকর্মীদের দাবি আওয়ামী লীগ বিজয়ী হবে।

অন্যদিকে বিএনপি নেতাকর্মীরা একাধিক মামলার আসামি হয়ে গ্রেফতার আতঙ্কে মাঠের বাইরে।তারা ধানের শীষের নীরব বিজয়ের আশায় রয়েছেন।

ফুলপুর ও তারাকান্দা উপজেলার মোট ১৭০টি ভোটকেন্দ্রে রোববার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরই মাঝে প্রশাসন ভোটগ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন করেছেন।এ আসনে মোট ভোটারের সংখ্যা প্রায় ৪ লাখ ৫০ হাজার ৬৯৮ জন। তার মধ্যে পুরুষ ভোটার প্রায় ২ লাখ ১৯ হাজার ৯৭৯ ও মহিলা ভোটার প্রায় ২ লাখ ২১ হাজার ৬১৪ জন।

ফুলপুর উপজেলায় মোট ভোটারের সংখ্যা প্রায় ২ লাখ ৩৩ হাজার ৬১৯ এবং তারাকান্দা উপজেলায় মোট ভোটারের সংখ্যা প্রায় ২ লাখ ১৭ হাজার ৭৯ জন রয়েছেন।

ময়মনসিংহ-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের পাঁচবার নির্বাচিত এমপি মরহুম এম শামছুল হকের পুত্র ফুলপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সংসদ সদস্য শরীফ আহমেদ (নৌকা), বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য শাহ্ শহীদ সারোয়ার (ধানের শীষ),ইসলামী আন্দোলন বাংলাদেশ গোলাম মাওলা ভুঁইয়া (হাতপাখা) ও স্বতন্ত্র মোহাম্মদ আবু বকর ছিদ্দিক ওরফে বাবুল খান (সিংহ)।

ধানের শীষের প্রার্থী সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ারের অভিযোগ, মিথ্যা মামলায় গ্রেফতার আতংকে বিএনপির প্রায় সবাইকে পালিয়ে থাকতে হয়েছে। তরপরও কারচুপি না হলে আমার বিজয় সুনিশ্চিত।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×