যশোরে ধানের শীষের প্রার্থী লাঞ্ছিত, গাড়ি ভাংচুর

  যশোর ব্যুরো ৩০ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৮:৪১ | অনলাইন সংস্করণ

যশোরে ধানের শীষের প্রার্থীর গাড়ি ভাংচুর। ছবি: যুগান্তর

যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। এ সময় তাকে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার বেলা পৌনে ১১টার দিকে শহরের বারান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঘটনাটি মৌখিকভাবে রিটার্নিং অফিসারকে জানানো হয়েছে।

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বেলা পৌনে ১১টার দিকে শহরের বারান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র পরিদর্শনে যাই। সেখানে সীমাহীন অনিয়ম দেখেছি। ব্যালট পেপারে অগ্রিম স্বাক্ষর করা রয়েছে। আমি প্রিসাইডিং অফিসারকে বলেছি-আপনি এভাবে আগেই স্বাক্ষর করে রাখতে পারেন না।

তিনি আরও অভিযোগ করেন, তাকে আমি বলেছি-আপনি কেন্দ্রের ভেতর এ কাজ করছেন কেন? তখন তিনি চড়াও হন। এ সময় এক যুবক এসে আমাকে ধাক্কা মেরে গাড়িতে তোলার চেষ্টা করে। একপর্যায়ে ইটপাটকেল ছুড়তে শুরু করে। গাড়ি ভাংচুর করা হয়েছে।

নির্বাচনী আসনে বেশিরভাগ কেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্ট ঢুকতে দেয়া হয়নি। তারা কেন্দ্রের বাইরে ঘুরে বেড়াচ্ছেন।

পুলিশ ভোটারদের বলছে-তোমরা কেন ভোট দিতে এসেছ। আমি যত কেন্দ্রে গেছি, সেখানে বোমা নিক্ষেপ করা হয়েছে। আমি নিজেই ১৩টি কেন্দ্র পরিদর্শন করেছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত