গাজীপুরে কেন্দ্রের বাইরে হামলায় নিহত ১, আহত ২

  গাজীপুর প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৪ | অনলাইন সংস্করণ

নিহত লিয়াকত হোসেন (৪০)।
নিহত লিয়াকত হোসেন (৪০)। ছবি-যুগান্তর

গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকায় রোববার দুপুরে নির্বাচনী সহিংসতায় একজন নিহত এবং দুজন আহত হয়েছেন।

নিহত ব্যক্তি হলেন কাজী আজিম উদ্দিন কলেজের ছাত্রলীগের সাবেক ভিপি মো. লিয়াকত হোসেন (৪০)।

তিনি মহানগর ছাত্রলীগের সাবেক সভাতি মাসুদ রানা এরশাদের বড় ভাই।

আহতরা হলেন স্থানীয় যুবলীগ কর্মী মো. আশরাফ (৪০) ও খায়রুল ইসলাম (৪০)।

মহানগর আওয়ামী লীগের সদস্য রফিজ উদ্দিন জানান, দুপুর দেড়টার দিকে অর্ধশত উঠতি বয়সের যুবক হাতে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে মহানগরের গাজীপুর সরকারি মহিলা কলেজ ফটক, কাজি আজিম উদ্দিন কলেজ ও আশপাশে এলাকায় ত্রাস সৃষ্টি করে।

পরে তারা স্থানীয় হাড়িনাল উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে বসে থাকা ওই তিনজনের ওপর অতর্কিতে হামলা চালায়। এতে ওই তিনজন আহত হন। তাদেরকে প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, ধারালো অস্ত্রের আঘাতে লিয়াকত হোসেন বুকে ও ডান হাতে, আশরাফ এবং খায়রুলের মাথায় গুরুতর জখম হন। গুরুতর অবস্থায় লিয়াকত এবং আশরাফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয় আল নুর হাসপাতালের মালিক মো. হাবিবুর রহমান জানান, আহত লিয়াকতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অবস্থার আরও অবনতি হলে তাকে উত্তরার লেক ভিউ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে তিনি মারা যান।

গাজীপুর সদর থানার সমীর চন্দ্র সূত্রধর লিয়াকতের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, হতাহতের ঘটনাটি পূর্বশত্রুতা নাকি নির্বাচনী সহিংসতা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাপ্রবাহ : গাজীপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×