টেকনাফে বিপুল ভোটে জয়ী বদির স্ত্রী

  যুগান্তর ডেস্ক    ৩০ ডিসেম্বর ২০১৮, ২৩:৩৬ | অনলাইন সংস্করণ

টেকনাফে বিপুল ভোটে জয়ী বদির স্ত্রী
শাহীন আক্তার। ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী শাহীন আক্তার প্রথম নারী সংসদ সদস্য হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমান সংসদ সদস্য আবদুর রহমান বদির স্ত্রী।

রোববার রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রবিউল হাসান এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নিকারুজ্জমান বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেছেন।

নৌকার প্রার্থী শাহীন আক্তার পেয়েছেন ১ লাখ ৯৬ হাজার ৯৭৪ ভোট। এর মধ্যে টেকনাফ উপজেলায় ১ লাখ ২২ হাজার ৬৮০ এবং উখিয়া উপজেলায় ৭৪ হাজার ২৯৪ পেয়েছেন।

এদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের শাহজাহান চৌধুরী পেয়েছেন ৩৭ হাজার ১৮ ভোট। তিনি টেকনাফ উপজেলায় ৮ হাজার ২১০ এবং উখিয়া উপজেলায় ২৮ হাজার ৮০৮ ভোট পান। নৌকা ১ লাখ ৫৯ হাজার ৬৯৫৬ ভোটের ব্যবধানে জয় লাভ করেছে।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নে ২ লাখ ৬৬ হাজার ১৪৬ জন ভোটার। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৩২ হাজার একজন এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৪ হাজার ১৪৫ জন। এ আসনের ১০০টি ভোট কেন্দ্র রয়েছে।

ঘটনাপ্রবাহ : কক্সবাজার-৪: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×