খুলনার ৬টি আসনে বিজয়ী হলেন যারা

  খুলনা ব্যুরো ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:১৫:০৬ | অনলাইন সংস্করণ

খুলনার ৬টি আসনে বিজয়ী হলেন যারা

খুলনা জেলার ৬টি আসনেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।রোববার রাত ১০টায় খুলনার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. হেলাল হোসেন তার সম্মেলন কক্ষে এ ফলাফল ঘোষণা করেন।

খুলনা-১ আসনের ১০৭টি কেন্দ্রে আওয়ামী লীগের পঞ্চানন বিশ্বাস ১ লাখ ৭২ লাখ ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আমীর এজাজ খান পেয়েছেন ২৮ হাজার ৪৩৭ ভোট।

খুলনা-২ আসনের ১৫৭টি কেন্দ্রে আওয়ামী লীগের শেখ সালাহ উদ্দিন জুয়েল ১ লাখ ১২ হাজার ১০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ২৭ হাজার ৩৭৯ ভোট।

খুলনা-৩ আসনের ১১৭টি কেন্দ্রে আওয়ামী লীগের বেগম মন্নুজান সুফিয়ান ১ লাখ ৩৪ হাজার ৮০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির রকিবুল ইসলাম বকুল পেয়েছেন ২৩ হাজার ৬০৬ ভোট।

খুলনা-৪ আসনের ১৩১ টি কেন্দ্রে আওয়ামী লীগের আবদুস সালাম মুর্শেদী ২ লাখ ২৩ হাজার ২১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আজিজুল বারী হেলাল পেয়েছেন ১৪ হাজার ১৮৭ ভোট।

খুলনা-৫ আসনের ১৩৩টি কেন্দ্রে আওয়ামী লীগের নারায়ন চন্দ্র চন্দ পেয়েছেন ২ লাখ ৩১ হাজার ৭২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের (জামায়াত) মিয়া গোলাম পরওয়ার পেয়েছেন ৩২ হাজার ৯৫৯ ভোট।

খুলনা-৬ আসনের ১৪১টি কেন্দ্রে আওয়ামী লীগের শেখ মো. আকতারুজ্জামান বাবু ২ লাখ ৮৪ হাজার ৩৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের (জামায়াত) আবুল কালাম আজাদ পেয়েছেন ১৯ হাজার ২৫৭ ভোট।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত