প্রতীকে নয় ব্যক্তি মাশরাফিকেই জিতিয়েছে জনগণ

  যুগান্তর রিপোর্ট ৩১ ডিসেম্বর ২০১৮, ০৮:২৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক ৩১ ডিসেম্বর ২০১৮, ০৮:২৫ | অনলাইন সংস্করণ

প্রতীকে নয় ব্যক্তি মাশরাফিকেই জিতিয়েছে জনগণ
মাশরাফী বিন মোর্ত্তজা। ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

সারা দেশে আওয়ামী লীগের জোয়ার বইলেও ব্যতিক্রম ছিল নড়াইলে। এ আসনের মানুষ প্রতীকের চেয়ে ব্যক্তি মাশরাফিকেই ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।

ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে উঠে আসা জাতীয় দলের এই অধিনায়ক আওয়ামী লীগের নৌকা প্রতীকে ২ লাখ ৭৪ হাজার ৪১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড. ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীকে মাত্র ৮ হাজার ৬টি ভোট পেয়েছেন।

বেসরকারিভাবে মাশরাফিকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নির্বাচনের কারণে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে জনগণ অনেক কাছে পেয়েছেন। মাশরাফি নির্বাচনী প্রচারকালে কখনও পায়ে হেঁটে, কখনও মোটরসাইকেলে চেপে নিজ নির্বাচনী এলাকা সাধারণ মানুষের দোড়গোরায় যান। স্বপ্নের মানুষটাকে সাধারণ ভোটাররা কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন।

সাধারণ ভোটারা বলেন, মাশরাফি আন্তর্জাতিকমানের খেলোয়াড়। প্রধানমন্ত্রী তাকে নড়াইল থেকে মনোনয়ন দিয়েছেন। দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে সর্বোচ্চ ভোট দিয়ে এলাকার মানুষ তাকে বিজয়ী করেছে। আশা করছি মাশরাফি নড়াইলের উন্নয়নে সঠিক ভূমিকা রাখবেন।

ঘটনাপ্রবাহ : নড়াইল-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×