কুষ্টিয়ায় নিহত আনসার সদস্যের পরিবারকে লাখ টাকার চেক প্রদান

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৮, ২১:১৪ | অনলাইন সংস্করণ

নিহত খলিল মণ্ডলের স্ত্রী খনজনা বেগমের হাতে চেকটি তুলে দেন আনছার ও ভিডিপি জেলা কমান্ডেন্ট তরফদার আলমগীর হোসেন
নিহত খলিল মণ্ডলের স্ত্রী খনজনা বেগমের হাতে চেকটি তুলে দেন আনছার ও ভিডিপি জেলা কমান্ডেন্ট তরফদার আলমগীর হোসেন

কুষ্টিয়ার দৌলতপুরে নিহত আনসার সদস্যের পরিবারকে এক লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ফারাকপুর গ্রামে নিহত আনসার সদস্য খলিল মণ্ডলের স্ত্রী খনজনা বেগমের হাতে চেকটি তুলে দেন আনছার ও ভিডিপি জেলা কমান্ডেন্ট তরফদার আলমগীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সার্কেল অ্যাডজুন্ট্যান্ট কামরুল ইসলাম, দৌলতপুর আনছার ও ভিডিপি কর্মকর্তা হামিদা পারভীন, মনিটরিং সদস্য মানিক হাসান ও মোয়াজ্জেম হোসেন।

উল্লেখ্য, গত শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের ফারাকপুর গ্রামে আনসার কমান্ডার খলিল মণ্ডলের সঙ্গে একই গ্রামের আজের আলীর ছেলে জাদু মিয়াকে নির্বাচনের ডিউটি না দেয়া নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জাদু মিয়া ক্ষুব্ধ হয়ে আনসার কমান্ডার খলিল মণ্ডলের গলায় জড়ানো মাফলার টেনে ধরলে শ্বাসরোধ অবস্থায় সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার খলিল মণ্ডলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত পরিবারকে জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আর্থিক অনুদান প্রদান করেন। ভবিষ্যতে আরও অনুদান দেয়া হবে বলে জানিয়েছেন দৌলতপুর আনছার ও ভিডিপি কর্মকর্তা হামিদা পারভীন।

ঘটনাপ্রবাহ : কুষ্টিয়া-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]om

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×