বাগেরহাটে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৬

  বাগেরহাট প্রতিনিধি ০১ জানুয়ারি ২০১৯, ১৮:৫২ | অনলাইন সংস্করণ

নির্বাচনী সহিংসতায় আহত

বাগেরহাট সদর উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগ ও বিএনপির ৮ নেতাকর্মী আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ডেমা করামাতিয়া মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আওয়ামী লীগ প্রার্থীর ভোটকেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিবসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের ৪ নেতাকর্মীকে রাতেই বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বিএনপি কর্মীরা অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

আওয়ামী লীগের আহতরা হলেন সদর উপজেলার ডেমা ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিচালনা কমিটির সদস্যসচিব স্থানীয় আওয়ামী লীগ নেতার মো. আবদুল ওহাব শেখ (৪৯), তাঁতীলীগ নেতা মুরাদ তরফদার (৩৫), ছাত্রলীগ কর্মী অহেদ মোস্তফা বাপ্পি (২২) ও শ্রমিকলীগের কর্মী দেলোয়ার হোসেন শেখ (৪৫)।

বিএনপির আহত দুজন হলেন ডেমা ইউনিয়ন যুবদলের সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সজিব তরফদার (৩২) ও বিএনপি কর্মী মিন্টু তরফদার (২৫)। আহতদের সবার বাড়ি ডেমা গ্রামে।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু বলেন, সংসদ নির্বাচনে পরাজয় মেনে নিতে না পেরে প্রতিশোধ পরায়ন হয়ে ডেমা ইউনিয়ন যুবদলের সভাপতি ইউপি সদস্য সজিব তরফদারের নেতৃত্বে বিএনপির সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।

ডেমা ইউনিয়ন যুবদলের সভাপতি ও ইউপি সদস্য সজিব তরফদার ফোনে জানান, আমরা তো নির্বাচনের আগে থেকেই পুলিশের গ্রেফতার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলার ভয়ে এলাকাছাড়া।

আওয়ামী লীগের সঙ্গে তাদের সংঘর্ষের বিষয়টি অস্বীকার করে অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা দোকান ভাঙচুর ও লুটপাট করতে দোকানে ঢুকতে গিয়ে আহত হয়ে উল্টো তাদের ওপর দোষ চাপাচ্ছে।

বাগেরহাট মডেল থানার ওসি মাহতাব উদ্দিন জানান, সোমবার রাতে ডেমা এলাকায় সংঘর্ষের খবর পেয়ে পলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি।

ঘটনাপ্রবাহ : বাগেরহাট-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×