হবিগঞ্জে আ’লীগের মামলায় ধানের শীষের প্রার্থীসহ ৪৮ নেতাকর্মীর জামিন

  হবিগঞ্জ প্রতিনিধি ২০ জানুয়ারি ২০১৯, ২২:০২ | অনলাইন সংস্করণ

হবিগঞ্জে আ’লীগের মামলায় ধানের শীষের প্রার্থীসহ ৪৮ নেতাকর্মীর জামিন
জি কে গউছ। ফাইল ছবি

হবিগঞ্জে নির্বাচনী সহিংসতার ৪ মামলায় বিএনপি প্রার্থী ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছসহ ৪৮জন বিএনপি নেতাকর্মীকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

রোববার বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাদের ৪ সপ্তাহের আগাম জামিন দেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন বিভিন্ন কেন্দ্রে হামলা, নির্বাচনী কাজে আইনশৃঙ্খলা বাহিনীকে বাধা, গাড়ি ভাঙচুরসহ কয়েকটি অভিযোগে দায়েরকৃত পৃথক ৪টি মামলা দায়ের হয়েছিল।

এর আগে আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। তাদের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট মাসুদ রানা, অ্যাডভোকেট আমিনুল ইসলাম, অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন, অ্যাডভোকেট শামছুল ইসলাম ও অ্যাডভোকেট হারুনুর রশিদ।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর ভোটের দিন হবিগঞ্জ শহরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ভোট কেন্দ্র, যশেরআব্দা এলাকায় সওদাগর কৃষ্ণধন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও শহরতলীর তেতৈয়া ভোট কেন্দ্রে পুলিশের ওপর হামলা, নির্বাচনী কাজে আইন শৃঙ্খলা বাহিনীকে বাধা, গাড়ি ভাঙচুর ও মারপিটসহ বিভিন্ন অভিযোগে হবিগঞ্জ সদর থানায় ৪টি মামলা দায়ের করা হয়। আওয়ামী লীগের কয়েকজন সমর্থক বাদি হয়ে মামলাগুলো দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×