কুমারী হতে পারেননি কোয়েল মল্লিক

  যুগান্তর ডেস্ক    ১৭ অক্টোবর ২০১৮, ১৭:৩০ | অনলাইন সংস্করণ

কুমারী হতে পারেননি কোয়েল মল্লিক
কোয়েল মল্লিক

ভারতীয় বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেত্রী কোয়েল মল্লিক। পেশাগত জীবনে তাকে ‘দুর্গা’ হতে হয়েছে বহুবার। চিত্রনাট্যের প্রয়োজনেই ‘দশভুজা’র ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি।

সিলভার স্ক্রিনের মহালয়াতেও দনুজ দলনী হয়েছিলেন মল্লিক বাড়ির মেয়ে। তবে কোনো দিনই 'কুমারী' হতে পারেননি, তাই দুঃখ কোয়েলের।

মহাষ্টমীর সকাল থেকেই মল্লিক বাড়ির পূজায় হাত লাগান তিনি। সকালে কল্যাণী পূজা ও পুষ্পাঞ্জলির পর কুমারী পূজাতেও থাকেন কোয়েল। সঙ্গে স্বামী নিসপাল সিং রানেও ছিলেন।

তবে টলি অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা তার মেয়েবেলাতে খুব চেয়েছিলেন তিনি অন্তত একবার কুমারী রূপে পূজিতা হবেন। কিন্তু সেই সৌভাগ্য কোনো দিনই হয়নি তার।

বাড়ির পূজায় বাড়ির কোনো মেয়েকে কুমারী রূপে পূজিতা হওয়ার রীতি নেই। সে কারণেই মল্লিক বাড়িতে মহাষ্টমীতে কুমারী পূজা অনুষ্ঠিত হলেও তিনি কোনো দিনই ‘কুমারী’ হতে পারেননি। ‘কুমারী পূজা’তে অংশগ্রহণ করেছেন পূজারি হিসেবে। এবারও মল্লিক বাড়ির কুমারী পূজায় অংশ নিয়েছেন কোয়েল। নিজ হাতে সাজিয়েছেন দিদির মেয়েকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter