জুতা চুরির জন্য পরিণীতি চোপড়া পেলেন ১ কোটি ডলার!

  যুগান্তর ডেস্ক    ২০ অক্টোবর ২০১৮, ১৬:৪৮ | অনলাইন সংস্করণ

প্রিয়াঙ্কা চোপড়া, নিক ও পরিণীতি চোপড়া। ছবি সংগৃহীত
প্রিয়াঙ্কা চোপড়া, নিক ও পরিণীতি চোপড়া। ছবি সংগৃহীত

বিয়ের দিনক্ষণ ঘনিয়ে আসছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। বিয়ের জন্য তারা প্রস্তুত থাকলেও হবু বরের জুতা চুরির জন্য প্রস্তুত হয়ে আছে প্রিয়াঙ্কা চোপড়া চাচাতো বোন পরিণীতি চোপড়া।

জোনাসের জুতা চুরি করবেন পরিণীতি। তা এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে। কিন্তু সেই জুতা ফিরে পাওয়ার জন্য দুলাভাইয়ের কাছে কতটা দাবি করতে পারেন শ্যালিকা?

নিউজ এইটিনকে পরিণীতি চোপড়া জানিয়েছেন, নিক জোনাসের সঙ্গে এরই মধ্যে তারা আলোচনা করেছেন। বিয়েতে তিনি জুতা চুরি করবেন, আর সেই জুতা ফিরে পাওয়ার জন্য নিক জোনাসকে ৫০ লাখ ডলার (৪১ কোটি ৯১ লাখ টাকা) দিতে হবে। জবাবে নিক তাকে জানিয়েছেন, তিনি এর জন্য ১ কোটি ডলার দিতে প্রস্তুত আছেন।

আর তা শুনে শ্যালিকা পরিণীতি চোপড়া তো মহা খুশি। শ্যালিকা পরিণীতি চোপড়ার সঙ্গে দারুণ ভাব নিক জোনাসের।

ভারতে বিয়ের অনুষ্ঠানে বরের জুতা চুরি করে লুকিয়ে রাখা অনেক পুরোনো রীতি। পরে লুকিয়ে রাখা জুতা ফিরে পাওয়ার জন্য মোটা অঙ্কের অর্থ কিংবা উপহার দাবি করেন শ্যালিকারা।

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাসের বিয়ের তারিখ নাকি চূড়ান্ত হয়েছে। তাদের দুজনের কাছের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, আগামী ২ ডিসেম্বর যোধপুরে ধুমধাম করে তাদের বিয়ে হবে।

জানা গেছে, যোধপুরের বিখ্যাত বিয়ের ভেন্যু উমেদ ভবন প্যালেসে হবে তাঁদের বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উত্সব। আর তা চলবে তিন দিন।

প্রিয়াঙ্কা ও নিক এরই মধ্যে যোধপুর গিয়েছিলেন। বিশ্বের ব্যয়বহুল যত বিয়ে হয়, সেগুলোর অন্যতম ভেন্যু ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেস। এত বড় রাজকীয় ভেন্যুতে অনুষ্ঠান হলেও বেশি লোককে দাওয়াত দিচ্ছেন না এই তারকা জুটি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter