‘ইত্যাদি’র শুটিং এবার নীল জলের শহীদ সিরাজ লেকে

  তাহিরপুর প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ১১:০১ | অনলাইন সংস্করণ

‘ইত্যাদি’র শুটিং
নীল জলের শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র শুটিংয়ে হানিফ সংকেত। ছবি: যুগান্তর

দেশের হাওরাঞ্চলের রাজধানী সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওর তীরবর্তী তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প এলাকায় জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র দৃশ্যায়ন হচ্ছে।

সোমবার বিকাল ৪টায় জেলার উত্তরে মেঘালয় পাহাড়ঘেঁষা আর স্বচ্ছ নীল জলের লম্বাটে শহীদ সিরাজ লেকে ইত্যাদির শুটিং হবে। সেই লক্ষ্যেই ইত্যাদির কর্তৃপক্ষ সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

এ ছাড়া জেলার ওপারে মেঘালয় পাহাড়ের পাদদেশে ওয়ার্ল্ড হেরিটেজ অব টাঙ্গুয়ার হাওর তীরবর্তী তাহিরপুরের ট্যাকেরঘাট টুনাপাথর খনি প্রকল্পের শহীদ সিরাজ লেকের তীরে, ছোট ছোট টিলার পেছনে, উত্তরে মেঘালয় পাহাড়, দৃষ্টিনন্দন টিলা এবং হাওরকে সামনে রেখে ধারণ করা হবে ‘ইত্যাদির’ কয়েকটি পর্ব।’

আয়োজকরা জানান, বিনোদন অঙ্গনের জনপ্রিয় ব্যক্তিত্ব হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় এবারের ধারণকৃত পর্বগুলো পরবর্তী সময় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার করা হবে। এবারের ইত্যাদি দেখে দেশ-বিদেশের দর্শকরা যেমন সুনামগঞ্জের তাহিরপুরের দৃষ্টিনন্দন স্থান, ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানতে পারবেন, তেমনি আনন্দও পাবেন।

গণমানুষের অনুষ্ঠানে আজ আমন্ত্রিত দর্শক ছাড়াও হাজার হাজার মানুষ আশপাশের এপার-ওপারের টিলা পাহাড়, সড়কের পাশে দাঁড়িয়ে মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করবেন ইত্যাদির ধারণ করা এবারে কয়েকটি নান্দনিক পর্ব।

অনুষ্ঠানটির এবারের পর্বে ধারণ করা হবে তাহিরপুরে প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত টাঙ্গুয়ার হাওর, হলহলিয়ার হাওলির রাজবাড়ী, শহীদ সিরাজ লেক, পাহাড়ি ঝরনাধারা, সীমান্ত নদী জাদুকাটা, দৃষ্টিনন্দন বারেকটিলা, দেশের সবচেয়ে বড় জয়নাল আবেদীন শিমুল বাগানসহ নানা দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর তথ্য এবং দৃশ্যাবলি।

এ ছাড়া এবারের পর্বে ধারণ করা হবে দর্শকদের প্রশ্নোত্তর পর্বসহ নিয়মিত কয়েকটি বিভাগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×