ডিজিটাল পোর্টালে ‘কাকতালীয়’ ও ‘টেলিফোনিক’ ওয়েব সিরিজ

  বিনোদন ডেস্ক ১৯ নভেম্বর ২০১৮, ১৫:৩৬ | অনলাইন সংস্করণ

‘কাকতালীয়’ ও ‘টেলিফোনিক’ ওয়েব সিরিজ পোস্টার
‘কাকতালীয়’ ও ‘টেলিফোনিক’ ওয়েব সিরিজ পোস্টার

সময়ের সঙ্গে তাল মিলিয়ে এগিয়েছে প্রযুক্তি। উন্নত হয়েছে যোগাযোগ মাধ্যম। চাহিদার প্রযোজনে বেড়েছে ইন্টারনেটের গতি। ভিসিআর থেকে সেলুলয়েডের সিনেমা হল হয়ে এসেছে হাতের মুঠোয়।

নিত্য-নতুন মিডিয়ার কারণে সৃষ্টি হয়েছে বিনোদনের নতুন মাধ্যম। বাংলাদেশের নতুন মিডিয়ায় তেমনই অনবদ্য একটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডি।

নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, ইউটিউব শো বিনোদনধর্মী প্রভৃতি অনুষ্ঠানের ওয়ান স্টপ সল্যিউশন বঙ্গ বিডি।

যাত্রাকাল থেকে বঙ্গ বিডি বাংলাদেশের সব বয়সী দর্শকের রুচি-চাহিদাপূরণ করে বিভিন্ন রকম অনলাইন কন্টেন্ট নির্মাণ, প্রযোজনা ও অবমুক্ত করা শুরু করে।

তারই ধারাবিহকতায় বঙ্গ সম্প্রতি kuuk.tv ও Watchmore ডিজিটাল ওয়েব পোর্টালে ‘কাকতালীয়’ ও ‘টেলিফোনিক’ নামে দুটি ওয়েব সিরিজ প্রযোজনা ও প্রকাশ করে।

অন্যান্য যে কোন অনলাইন কন্টেন্টের চেয়ে এ দুটি ওয়েব সিরিজে রয়েছে ভিন্নতা। দুটি কাজই দুই ঢঙে নির্মিত। ‘কাকতালীয়’ ওয়েব সিরিজটি বঙ্গ বিডির প্রথম ওয়েবভিত্তিক রোমহর্ষক ডিটেকটিভ সিরিজ।

নয় পর্বের এই ওয়েব সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য ১০-১২ মিনিট। এক সাংবাদিক ও পুলিশ সার্জেন্টের ঝগড়ার ভিডিও ভাইরাল হয়ে যায়।

এদের মাঝে সেই সাংবাদিক খুন হওয়ার পর যখন জানা যায় এই খুনের জন্য সেই পুলিশ সার্জেন্ট দায়ী তখন এই কেসের রহস্য উন্মোচনে পেছনে কাজ করে একদল গোয়েন্দা বাহিনী।

তাদের রহস্য উন্মোচনের গল্প নিয়ে ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন রিসালাত অমি।

‘টেলিফোনিক’ ওয়েব সিরিজে এক দম্পতি নতুন ভাড়া করা বাড়িতে উঠেন। এই বাড়ির পুরনো একটি ল্যান্ডফোনের ভৌতিক কল এবং বাড়িওয়ালার অদ্ভুত আচরণ তাদের প্রাত্যহিক জীবনে দুশ্চিন্তার কারণ হয়ে দাড়ায়।

আট পর্বের এই ওয়েব সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য প্রায় ১১ মিনিট। ভৌতিক ও রহস্যধর্মী এই ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন সরদার রোকন।

বঙ্গ বিডি প্রযোজিত এই দুইটি ওয়েব সিরিজ দর্শকনন্দিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় দর্শকরা ইতিবাচকভাবে সাড়া দিয়েছে।

এই সাফল্যের ফলস্বরূপ বঙ্গ বিডি ভবিষ্যতে আরো নতুন নতুন আইডিয়া নিয়ে তাদের অনুষ্ঠান নির্মাণ ও প্রযোজনার পরিকল্পনা করছে।

নতুন নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ, ইউটিউব অনুষ্ঠান উপভোগ করতে চোখ রাখুন বঙ্গ বিডি ও এর নিজস্ব ওয়েব kuuk.tv ও Watchmore পোর্টালে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×