ফের একসঙ্গে ঐশ্বর্য-শাহরুখ

  বিনোদন ডেস্ক ২০ নভেম্বর ২০১৮, ০৯:৪৫ | অনলাইন সংস্করণ

ফের একসঙ্গে ঐশ্বর্য-শাহরুখ
ছবি: সংগৃহীত

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ‍সুপারস্টার শাহরুখ খানের জুটি বলিউডে সর্বকালের সেরা জুটিদের একটি। ‘মোহাব্বাতিন’ এ জুটির কালজয়ী চলচ্চিত্র, যা সব শ্রেণির দর্শকের হৃদয় কেড়েছে।

দর্শকনন্দিত এ জুটিকে বহুদিন ধরে একসঙ্গে দেখা যায় না। তবে সম্প্রতি তাদের একসঙ্গে দেখা গেছে। তবে নতুন কোনো চলচ্চিত্রে নয়; একটি অনুষ্ঠানে।

একটি পুরস্কার প্রদান অনুষ্ঠান মঞ্চে ঐশ্বর্য ও শাহরুখ খানের হাস্যোজ্জ্বল উপস্থিতি মাত করে দর্শকদের।

বলিউডের `টাইমলেস বিউটি`-র সঙ্গে কিং খান যখন মঞ্চে ওঠেন, তখন যেন উচ্ছ্বসিত হয়ে যান তাদের ভক্তরা। বেশ কয়েক বছর পর এবার ফের শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনকে একমঞ্চে দেখে সবাই চমকে যান।

শোনা যায়, `চলতে চলতে`-র সময় থেকেই নাকি শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কে চিড় ধরে। `চলতে চলতে`-র শুটিংয়ের সময় সবে মাত্র সালমান খানের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বর্যের।

অভিযোগ, সে কারণেই ওই সিনেমার শুটিং সেটে গিয়ে শাহরুখ খানের ওপর ক্ষোভ ঝাড়েন ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক সালমান খান। শুটিংয়ের মাঝে অদ্ভুত কোনো ঝামেলায় জড়াতে চান না বলেই ওই সিনেমা থেকে ঐশ্বর্য রাইকে বাদ দিয়ে সেখানে রানী মুখার্জিকে নিয়ে আসেন কিং খান।

সেই থেকে বলিউড বাদশাহর সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে যায় ঐশ্বরিয়ার। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে শাহরুখের সম্পর্ক যতই ভালো থাকুক না কেন, রাই সুন্দরী নাকি বাদশাহ খানকে সবসময় এড়িয়ে চলতে থাকে।

এসব বহু যুগ আগের কথা হলেও সেই থেকে ঐশ্বরিয়ার সঙ্গে আর কখনও দেখা যায়নি শাহরুখ খানকে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে যখন ঐশ্বর্য রাই বচ্চনের হাতে পুরস্কার তুলে দেয়া হয়, সেই সময় মঞ্চে হাজির ছিলেন শাহরুখ খান।

আর সেই সময় পুরনো সব কিছু ভুলে গিয়ে ঐশ্বর্যের প্রশংসা শুরু করেন শাহরুখ। `দেবদাস` ও `মহাব্বতে`-এর সময়ের সব পুরনো কথা এবং স্মৃতি দর্শকদের সামনে তুলে ধরেন শাহরুখ খান ও ঐশ্বর্য রাই বচ্চন।

যা দেখে বলিউডের এ দুই তারকার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সোশ্যাল সাইটজুড়ে প্রকাশ পেতে থাকে শাহরুখ খান ও ঐশ্বর্য রাই বচ্চনের একের পর এক ভিডিও। সূত্র : জিনিউজ।

/ এআর /

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×