মিটু নিয়ে মুখ খুললেন কারিনা

  বিনোদন ডেস্ক ২২ নভেম্বর ২০১৮, ১২:০৯:১৩ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

মিটু-ঝড়ে উত্তাল দুনিয়া। হলিউড থেকে ঝড় শুরু হয়ে বলিউড, টালিউডে এসে আছড়ে পড়েছে সেই ঝড়। একের পর এক অভিনেত্রী যৌন হেনস্তার অভিযোগ তুলছেন সহ-অভিনেতা কিংবা পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে।

এ নিয়ে বলিউডের প্রতিষ্ঠিত নায়িকারা এতদিন চুপ ছিলেন। মাধুরী, ঐশ্বরিয়া, দিপীকা, কারিনা কাপুর, বিদ্যা বালানরা এতদিন কিছুই বলেননি এ আন্দোলন সম্পর্কে।

এবার মিটু মিছিলে শামিল হলেন বলিউড সেনসেশন কারিনা কাপুর। সম্প্রতি একটি রেডিও চ্যানেল উদ্বোধন করতে গিয়ে তিনি মিটু নিয়ে কথা বলেন।

রেডিও চ্যানেল ইশক ১০৪.৮ এফএমের উদ্বোধনে করেন তিনি। মঙ্গলবার এ অনুষ্ঠানে আলোচনার বিষয় ছিল 'মেয়েরা কী চায়?

কারিনাকে প্রশ্ন করা হয়, বলিউড ইন্ডাস্ট্রি নারী অভিনেত্রীদের যে নিরাপত্তা দিচ্ছে, মেয়েরা কি তার থেকেও বেশি নিরাপত্তা চায়?

এ প্রশ্নের উত্তরে কারিনা বলেন, একটা সময় গেছে যখন মানুষ কর্মক্ষেত্রে যৌনতার বিরুদ্ধে মুখে কুলুপ এঁটে বসে থাকতেন। সময় পাল্টেছে। এখন অনেকেই মুখ খুলছেন। এটিই আশার বিষয়।

কারিনা অত্যন্ত দৃঢ়তার সঙ্গে বলেন, মিটু অভিযোগে অভিযুক্ত যেই হোক না কেন, তা সে বড় তারকা কিংবা ছোট তারকা- কেউ যেন রেহাই না পান।

প্রসঙ্গত, বলিউডে এর আগে মিটু নিয়ে মুখ খুলেছেন তনুশ্রী। তিনি নানা পাটাকারের বিরুদ্ধে অভিযোগ তোলেন।

যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেছিলেন কারিনার জীবনসঙ্গী অভিনেতা সাইফ আলী খানও। তিনি বলেন, এ ধরনের ঘটনা যদি আমার মা, বোন কিংবা মেয়ে সারার সঙ্গে ঘটে, তা হলে তিনি গিয়ে থাপ্পড় কষাবেন। তার জন্য যদি আদালত পর্যন্ত যেতে হয়, সেটিও যাবেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত