অন্তঃসত্ত্বার গুঞ্জনে মুখ খুললেন আনুশকা

  যুগান্তর ডেস্ক ০৫ ডিসেম্বর ২০১৮, ১৬:০৩ | অনলাইন সংস্করণ

অন্তঃসত্ত্বার গুঞ্জনে মুখ খুললেন আনুশকা
ছবি: সংগৃহীত

বলিউড সেনসেশন আনুশকা শর্মা ও কোহলির পরিবারের নতুন অতিথি আসছে-বেশ কিছু দিন ধরেই এ গুঞ্জন চাউর হয়েছে। কিছু দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে আনুশকার একটি ছবি দিয়ে কোহলির এক স্ট্যাটাসে এ গুঞ্জনের ডালপালা মেলে।

তবে অন্তঃসত্ত্বা হওয়ার ট্রলে এতদিন কিছুই বলেননি বিরুশকা। তারা জানেন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্ত-দর্শকদের কৌতূহলের শেষ নেই। সেলিব্রেটিদের জীবনে এমনটি হয়ে থাকে।

এ বিষয়ে বারবার প্রশ্ন করা হলে সদা হাস্যোজ্জ্বল আনুশকা সবসময় ইতিবাচক উত্তরই দিয়েছেন।খোলাসা করে কিছুই বলেননি।

চুটিয়ে প্রেম করার পর বিরাট কোহিলকে জীবনসঙ্গী করার বছর হতে চলল। এর পর থেকেই তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন বাতাসে ভাসছে।

সম্প্রতি ‘জিরো’ ছবির প্রচারণাকালে একই প্রশ্নের মুখোমুখি হন আনুশকা। এতদিন লুকোচুরি করলেও এবার স্পষ্টভাবে কৌতূহলী লোকজনকে জানিয়ে দেন এই ব্যক্তিগত প্রশ্নের উত্তর। আনুশকা জানান, তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ‘জাস্ট গসিপ’। এ ধরনের খবর গালগল্প।

মজা করে আনুশকা শর্মা আরও বলেন, আজকাল বিয়ের আগেও অন্তঃসত্ত্বা হওয়ার খবর বেরিয়ে যায়! আমার ক্ষেত্রে এ খবরের কোনো সত্যতাই নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×