স্টার জলসার সেই মায়ের বিয়ে!

  যুগান্তর ডেস্ক    ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:০১ | অনলাইন সংস্করণ

রিসেপশন অনুষ্ঠানে অরিত্র দত্ত ও মহুয়া হালদার।
রিসেপশন অনুষ্ঠানে অরিত্র দত্ত ও মহুয়া হালদার। ছবি সংগৃহীত

ভারতীয় বাংলা চ্যানেল স্টার জলসার সিরিয়ালের দর্শকদের অবশ্যই মনে আছে সেই মায়ের কথা। সিরিয়ালটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছিল। সেই সিরিয়ালের অন্যতম চরিত্র ‘পরী’র নামে তখন মেয়েদের বিভিন্ন পোশাকের নাম দেওয়া হয়। আর সেগুলো বিক্রি হয়েছে খুব। সেই ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’ বা ‘পরী’র মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন মহুয়া হালদার। একই সিরিয়ালে মায়ের দেবরের ভূমিকায় অভিনয় করেছিলেন অরিত্র দত্ত।

এবার তারা দুজন বিয়ে করেছেন।দেবর আর ভাবি বিয়ে করেছেন। তবে বিয়েটা বাস্তবের, সম্পর্কটা পর্দার।

শুধু টিভি সিরিয়ালই নয়, মঞ্চেও নিয়মিত অভিনয় করছেন মহুয়া হালদার ও অরিত্র দত্ত। মঞ্চের ফোর্থ বেল দলের ‘ছাড়পত্র’ নাটকে তারা একসঙ্গে অভিনয় করেছেন। এ ছাড়া মঞ্চে তাদের খুব জনপ্রিয় নাটক ‘পিএস ভালোবাসা’।

এই দুই তারকার সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল।এবার তাদের বিয়ের পর সব গুঞ্জন সত্যি হলো।

মহুয়া হালদার ও অরিত্র দত্তের ফেসবুক পেজ থেকে জানা গেছে, ছোট পর্দার এই দুই তারকার বিয়ে আর রিসেপশনে উপস্থিত ছিলেন বাংলা সিরিয়ালের অনেক তারকা।

‘মা’ সিরিয়ালটি জনপ্রিয় হওয়ার পেছনের কারণ প্রসঙ্গে তখন এর প্রযোজক ভেঙ্কটেশ ফিল্মসের মহেন্দ্র সোনি বলেন, সিরিয়ালে যে ধরনের জটিল গল্প বলা হয়, তা থেকে বের হওয়ার জন্য প্রেম, পরকীয়া, দাম্পত্যের যুদ্ধ বাদ দিয়ে অন্য কিছু খোঁজ চলেছিল। “মা” আসলে একজন মা আর তার মেয়ের গল্প। এই গল্পের সারল্য, স্নেহ, মায়া, মমতাবোধই সিরিয়ালটিকে জনপ্রিয় করেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×