অ্যাওয়ার্ড পেয়েও কেন বিমর্ষ লেডি গাগা?

  বিনোদন ডেস্ক ১৫ জানুয়ারি ২০১৯, ১২:১৯ | অনলাইন সংস্করণ

লেডি গাগা
অ্যাওয়ার্ড হাতে লেডি গাগা। ছবি-সংগৃহীত

ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডসের এবারের আসরে ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবির জন্য সেরা অভিনেত্রী হয়েছেন লেডি গাগা।

রোববার যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত অ্যাওয়ার্ডসের পুরস্কার গ্রহণ করেন তিনি।

এর পর হঠাৎ করেই জানতে পারেন তার প্রিয় ঘোড়া আর বেঁচে নেই। এ খবরে তিনি বিমর্ষ হয়ে পড়েন। এর পর লেডি গাগা তার টুইটারে এক আবেগঘন স্ট্যাটাস দেন।

টুইটারে গাগা লিখেছেন- ‘পুরস্কার হাতে নেয়ার পর জানতে পারি, আমার প্রিয় ঘোড়া আরাবেলা আর নেই। আমাদের আত্মা ছিল একই। ও ব্যথা পেলে আমারও কষ্ট হতো। তার সঙ্গে কাটানো মুহূর্তগুলো কখনও ভুলব না। সে চিরকাল আমার অংশ হয়ে থাকবে। আমি খুব বিমর্ষ। আশা করি, স্বর্গের দুয়ার তার জন্য খোলা। তোমাকে ভালোবাসি মেয়ে।’ তবে একা নন, ‘দ্য ওয়াইফ’খ্যাত বর্ষীয়ান অভিনেত্রী গ্লেন ক্লোজের সঙ্গে পুরস্কারটি ভাগাভাগি করতে হয়েছে গাগাকে। দুজনে মঞ্চে একসঙ্গে দারুণ মুহূর্ত কাটিয়েছেন। পুরস্কার পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি গাগা। তার মায়ের সঙ্গে ক্লোজের ভালো বন্ধুত্ব আছে বলেও জানিয়েছেন।

ধারণা করা হচ্ছে, ৯২তম অস্কারে তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। ইতিহাস বলছে- ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস যারা জেতেন, তারা অস্কারও জয় করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×