টাকা দিয়ে ডিভোর্স নিলেন ‘শাকিব খানের নায়িকা’ নুসরাত

  বিনোদন ডেস্ক ১৭ জানুয়ারি ২০১৯, ১১:১৭ | অনলাইন সংস্করণ

টাকা দিয়ে ডিভোর্স নিলেন শাকিব খানের নায়িকা নুসরাত
নুসরাত। ছবি : সংগৃহীত

সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসা কলকাতার নায়িকা নুসরাতের বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে। শুধু তাই নয়, ৫ বছর ধরে ঘর করা স্বামীর সঙ্গে সম্পর্ক চোকাতে মোটা অংকের টাকাও খোয়াতে হয়েছে নুসরাতকে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, দীর্ঘদিনের সঙ্গী ভিক্টর ঘোষকে ৫ বছর আগে বিয়ে করেন সুদর্শনী নুসরাত। তাদের সুখের সময় কাটছিল। কিন্তু সুখটা দীর্ঘ হয়নি। কারণ নুসরাত পরকীয়ায় জড়িয়ে পড়েন বলে খবর ছড়ায়।

এ নিয়ে ভিক্টরের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। দূরত্ব গড়ায় বিচ্ছেদে। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে নুসরাত জাহান ও ভিক্টর ঘোষের মধ্যে আইনি বিচ্ছেদ হয়ে গেছে।

জানা গেছে, বিচ্ছেদের আগে ভিক্টরকে স্রেফ ভালো বন্ধু হিসেবে পরিচয় দিতেন নুসরাত। বছরখানেক ধরে তাদের সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটে।

এই সুদর্শনীর সঙ্গে এক প্রযোজকের ঘনিষ্ঠতা এবং তার পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেম- সব মিলিয়ে বিষয়টি জটলা পাকায়।

ভিক্টর নুসরাতের এসব বিষয়ে কিছুতেই মেনে নিতে পারছিলেন না। নুসরাত সিদ্ধান্ত নেন বিচ্ছেদের।

অবশেষে ভিক্টরের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নুসরাত। ডিভোর্স দেয়ার জন্য নুসরাতের কাছে ভিক্টর মোটা অংকের টাকা দাবি করেন।

চলতি বছরেই এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে নুসরতের বিয়ের কথাও শোনা যাচ্ছে। সুতরাং ডিভোর্স পাওয়াটা নায়িকার দিক থেকে খুব জরুরি হয়ে পড়ে। তাই অনেকটা বাধ্য হয়েই টাকা দিয়ে ভিক্টরের সঙ্গে সম্পর্কের ইতি টানেন নুসরাত।

তবে নুসরাত ভিক্টরের সঙ্গে তার বিয়েটাই অস্বীকার করতে চাচ্ছেন। তার যুক্তি ভিক্টরের সঙ্গে তার কখন বিয়েই হয়নি। তারা ভালো বন্ধু ছিলেন, সঙ্গী ছিলেন।

শাকিব খানের এ নায়িকার ভাষ্য- ‘যারা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তারা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×