হ্যাশট্যাগ টেন ইয়ার্স চ্যালেঞ্জ: কেমন ছিলেন এসব তারকা

  বিনোদন ডেস্ক ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:৪৯ | অনলাইন সংস্করণ

মিমি চক্রবর্তী
হ্যাশট্যাগ টেন ইয়ার্স চ্যালেঞ্জ: মিমি চক্রবর্তী

সোশ্যাল মিডিয়ায় এখন চলছে #10yearchallenge ট্রেন্ড। ফেসবুক ফিডজুড়ে শুধু ১০ বছরের ব্যবধানে কে কেমন দেখতে তার চর্চা চলছে।

২০১৯ সালের ছবির সঙ্গে পাশে নিজের ২০০৯ সালের ছবি যুক্ত করছেন তারা। ছবির ওপরে দিচ্ছেন #10yearchallenge.

ফেসবুকে চলমান সেই ট্রেন্ডে গা ভাসিয়েছে বর্তমান প্রজন্ম। এর থেকে বাদ যাননি তারকারাও। এবার বেশ কয়েকজন টালিউড তারকাকে হ্যাশট্যাগ টেনইয়ার্স চ্যালেঞ্জে যুক্ত হতে দেখা গেল।

এ তালিকায় রয়েছেন- কলকাতার সিনেমার জনপ্রিয় মুখ আবীর চট্টোপাধ্যায় থেকে শুরু করে টোটা রায় চৌধুরী, জনপ্রিয় চিত্রনায়িকা মিমি চক্রবর্তী, সম্পূর্ণা লাহিড়ী, রাইমা সেন, দর্শনা বণিক, পার্নো মিত্রসহ আরও অনেকেই।

এর এই সুযোগে এসব প্রিয় তারকাদের ১০ বছর আগের ছবি দেখতে পারছেন ভক্তরা।

তারা সবাই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ১০ বছরের পুরনো ছবি শেয়ার করেছেন। ১০ বছর আগে যারা চলচ্চিত্রে আসেননি তাদের অনেকে রুপালি পর্দায় পা রাখার আগের ছবি পোস্ট করেছেন।

১০ বছর আগে তাদের পোশাক, চেহারা, রুচি ও সাজসজ্জা কেমন ছিল তা দেখে ভক্তরা অনেকটাই অবাক হয়েছেন।

দেখে নিন টালিউডের সেসব তারকার ১০ বছর আগের ছবির সঙ্গে বর্তমানের ছবিতে কতটা পার্থক্য-

১০ বছর আগের মিমি চক্রবর্তীকে দেখে তার ভক্তরা প্রথমেই চমকে গেছেন। তার শেয়ার করা ওই ছবিতে একেবারেই সাদাসিধে টাই ঝোলানো এক কিশোরীকে।

অনেকে চিনতেই পারেননি যেন মিমিকে।

ছবির শান্ত, ছোট্ট মেয়েটির তুলনায় অভিনেত্রী আজ অনেকটাই পরিণত আর গ্ল্যামারে টইটম্বুর।

১০ বছর আগের ছবিতে একটা সাদা টপ ও লাল শর্টস পরে এবং ১০ বছর পরের ছবিতে কালো পোশাকে দেখা যাচ্ছে টালিউড অভিনেত্রী রাইমা সেনকে।

ভক্তদের মতে, দুই ছবিতেই সমান সুন্দরী রাইমা। ১০ বছরে লাবণ্যতা হারায়নি তার এতটুকুনও।

১০ বছরে তেমন একটা পরিবর্তন হয়নি অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। রিমলেস চশমা, জিন্স আর শার্টে ১০ বছর আগের মতোই এখনও একই রকম দেখাচ্ছে তাকে।

পার্নো মিত্রের শেয়ার করা ছবিতে ১০ বছর আগের ছবির চেয়ে এখন যথেষ্ট আকর্ষণীয়, উজ্জ্বল দেখাচ্ছে তাকে। তিনি কতটা পরিণত হয়েছেন তা সহজেই চোখ পড়ছে ভক্তদের।

তবে তার ১০ বছর আগের ছবির হাসিটির প্রশংসাও করেছেন অনেকে।

অন্যদিকে ১০ বছরে যে কতটা পরিবর্তন এসেছে টালিউড অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর তা দেখলেই বোঝা যায়। দুই ছবিতেই শাড়িতে সুন্দর করে তিনি সেজে থাকলেও স্পষ্ট ধরা পড়েছে পার্থক্য। মাঝে সময়ের তফাৎ স্পষ্ট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×