মনের মতো একজন স্বামী পেয়েছি: সালমা

  বিনোদন ডেস্ক ১৯ জানুয়ারি ২০১৯, ১৫:১৬ | অনলাইন সংস্করণ

সালমা ও সাগর
সালমা ও সাগর। ছবি-সংগৃহীত

আবারও ঘর বেঁধেছেন লোকগানের জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। প্রেম নয়, পারিবারিকভাবেই হয়েছে তাদের বিয়ে।

তবে বিয়ে গত ৩১ ডিসেম্বর হলেও গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় দ্বিতীয় বিয়ের খবর জানান সালমা।

বিয়ে প্রসঙ্গে সালমা বলেন, অনেক ভেবে চিন্তে আমি বিয়ের সিদ্ধান্তটা নিয়েছি। আসলে সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনো সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি।

সালমা বলেন, বিয়ের সিদ্ধান্ত আমার একার না। পরিবারের সবার মতের ভিত্তিতেই আমরা বিয়ে করেছি। দু’জন সারাজীবন একসঙ্গে থাকতে চাই। সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি।

খুব শিগগিরই বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানান ক্লোজআপ ওয়ান তারকা।

স্বামী ময়মনসিংহ জেলার হালুয়াঘাটের সানাউল্লাহ নূরে সাগর। যিনি ঢাকা জজকোর্টের অ্যাডভোকেট। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। চার মাস পর‘বার অ্যাট ল’শেষ করে দেশে ফিরবেন সাগর।

এর আগে ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। শিবলী সংগীত পরিবারের ছেলে হলেও বাবার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন।

২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে কন্যাসন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিয়েবিচ্ছেদ হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected].com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×