ঢাবি শিক্ষিকাকে বিয়ে করলেন তারিক আনামের ছেলে

  যুগান্তর রিপোর্ট ২০ জানুয়ারি ২০১৯, ১৫:০১ | অনলাইন সংস্করণ

ঢাবি শিক্ষিকাকে বিয়ে করলেন তারিক আনামের ছেলে
দুই রীতিতে তারিক আনামের ছেলের বিয়ে। ছবি : সংগৃহীত

অভিনেতা ও নাট্যনির্দেশক তারিক আনাম খান এবং অভিনেত্রী নিমা রহমানের ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

বরেণ্য এ জুটির একমাত্র ছেলে আরিক আনাম খান (দীপ্র) বিয়ে করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এগনেস র‌্যাচেল প্যারিস প্রিয়াংকাকে। দুই ধর্মমতে বিশ্বাসী এ দুজনের বিয়ে হয়েছে মুসলিম ও খ্রিস্টান রীতিতে।

গত বৃহস্পতিবার সকালে তাদের আক্‌দ হয়েছে বনানীর একটি রেস্তোরাঁয়। আর রমনা চার্চে খ্রিস্টান রীতিতে বিয়ে হয়েছে শনিবার।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে তারার মেলা বসে। সিনেমা, নাটক, নৃত্যপাড়ায় একঝাঁক অভিনেতা-অভিনেত্রীর উপস্থিতিতে অনুষ্ঠানস্থল হয়ে ওঠে আন্দনঘন।

পূর্ব পরিচিত এ দুজনের বিয়ে হয়েছে পারিবারিক সম্মতিতেই। ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা অনুষদের প্রভাষক প্রিয়াংকার সঙ্গে আরিক আনাম খানের পরিচয় ২০১৫ সালে। এর পর দুই পরিবার তাদের বিয়েতে সম্মতি দেয়।

তারিক-নিমা দম্পতির একমাত্র ছেলে আরিক আনাম লন্ডন ফিল্ম স্কুল থেকে ডিরেকশনের ওপর স্নাতকোত্তর করেছেন। তিনি নিজেও মঞ্চ ও টিভি নাটকে অভিনয় করছেন।

আরিক আনাম জানান, তার স্ত্রী প্রিয়াংকা নৃত্যশিল্পী। তিনি এখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের প্রভাষক। নাচের ওপর পড়াশোনা করেছেন কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে। সেখান থেকে তিনি স্নাতকোত্তর ও এমফিল করেছেন। একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×