বাস্তবেও আরজে বিদ্যা বালান

  বিনোদন ডেস্ক ২৭ জানুয়ারি ২০১৯, ১৬:০৬ | অনলাইন সংস্করণ

বাস্তবেও আরজে বিদ্যা বালান
ছবি : সংগৃহীত

‘লাগে রাহো মুন্নাভাই’ ও ‘তুমহারি সুলু’ ছবিতে রেডিও জকির (আরজে) ভূমিকায় দেখা যায় বলিউড সেনসেশন বিদ্যা বালানকে। ভিন্ন চরিত্রে তার সেই অভিনয় দাগ কেটেছে দর্শক হৃদয়ে। এবার বাস্তবেও আরজে হিসেবে দেখা যাবে বিদ্যাকে।

ভারতের এফএম ৯২.৭ রেডিওতে এ বছরের মার্চ থেকে বিদ্যা আরজে হিসেবে কাজ করবেন। অনুষ্ঠানটির নাম দেয়া হয়েছে ‘বিদ্যা বালান ধুন বদল কে তো দেখো’। এর বাংলা করলে দাঁড়ায়, ‘বিদ্যা বালানের সঙ্গে সুর বদলে দেখুন না কী হয়।’

ফেব্রুয়ারির ১৮, ১৯ ও ২০ তারিখ অনুষ্ঠানের রেকর্ডিং হবে।

অনুষ্ঠানে নারীর ক্ষমতায়ন, একাকিত্ব ও বিষণ্নতার মতো সামাজিক ইস্যু নিয়ে সচেতনতামূলক কথা বলবেন বিদ্যা। অতিথিদের পাশাপাশি নিজের কিছু অভিজ্ঞতাও জানাবেন ৪০ বছর বয়সী এই সুদর্শনী।

তার সরব উপস্থিতি শ্রোতা-দর্শকদের মাত করবে এমন আশা নির্মাতার। তাকে অনুষ্ঠানটির আরজে হিসেবে জুতসই মনে করেছে বিগ এফএম ৯২.৭ রেডিও কর্তৃপক্ষ।

সুরেশ ত্রিবেণী পরিচালিত ‘তুমহারি সুলু’ ছবিতে মধ্যবিত্ত গৃহিণী সুলোচনা দুবে ওরফে সুলু চরিত্রে অভিনয় করেন বিদ্যা বালান। একসময় সফল রেডিও জকি বনে যান তিনি। ছবিটি তুমুল ব্যবসা করে। তিনিও একগাদা পুরস্কার পেয়েছেন এর সুবাদে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×