কংগ্রেস থেকে নির্বাচন করবেন শিল্পা

  বিনোদন ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৬ | অনলাইন সংস্করণ

কংগ্রেস থেকে নির্বাচন করবেন শিল্পা
অভিনেত্রী শিল্পা শিন্ডে। ফাইল ছবি

‘বিগ বস-১১’ এর প্রতিযোগিতায় বিজয়ী অভিনেত্রী শিল্পা শিন্ডে রাজনীতিতে এসেছেন। সিরিয়ালের পাশাপাশি তেলেগু ছবি করে তুমুল জনপ্রিয়তা পাওয়া এ অভিনেত্রী ভারতীয় কংগ্রেসে যোগ দিয়েছেন। আগামী লোকসভা নির্বাচনে তিনি মুম্বাই থেকে কংগ্রেসের ব্যানারে ভোট করবেন বলে শোনা যাচ্ছে।

১৯৯৯ সালে টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি শিল্পা শিন্ডের। ‘ভাবি জি ঘর পর হ্যায়’ সিরিয়ালে অসাধারণ অভিনয়ের সুবাদে ব্যাপক পরিচিতি পান এ সুদর্শনী। তবে জনপ্রিয়তার শিখরে উঠেন ‘বিগ বস-১১’ এর প্রতিযোগী হিসেবে। শো চলাকালে সালমান খানের প্রিয়পাত্রী হয়ে ওঠেন। দর্শকদের ভোটে শেষ পর্যন্ত বিজয়ীও হন। পরাজিত করেন আরেক জনপ্রিয় টেলিতারকা হিনা খানকে।

এর পর থেকে শিল্পা শিন্ডের আর পিছু তাকাতে হয়নি। ক্যারিয়ারে লেগেছে শুধুই সাফল্যের পালক। একের পর এক টিভি সিরিয়ালের পাশাপাশি তেলেগু ছবিতেও অভিনয়ের অফার পেয়ে যান। আইটেম গার্ল হিসেবে দেখা গেছে হিন্দি ছবি ‘পটেল কি পঞ্জাবি শাদি’তেও। সালমান খানের সাবেক প্রেমিকা ইউলিয়ার অভিষেক ছবিতেও খুব শিগগির দেখা যাবে এ অভিনেত্রীকে।

এ অভিনেত্রী এখন অভিনয়ের চেয়ে রাজনীতিকে গুরুত্ব দিচ্ছেন। ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মঙ্গলবার মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে কংগ্রেসের সদস্যপদ গ্রহণ করেন শিল্পা। এ সময় তাকে স্বাগত জানান মহারাষ্ট্র কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম।

জানা গেছে, লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে শিল্পা শিন্ডে দাঁড়াতে পারেন। তবে এ নিয়ে মুখ খোলেননি টিভি সিরিয়ালের জনপ্রিয় এ অভিনেত্রী।

তবে নির্বাচন করা নিয়ে মুখ না খুললেও রাজনীতিতে সক্রিয় থাকার আগ্রহের কথা জানিয়েছেন শিল্পা। দলের সদস্যপদ গ্রহণ করেই শিল্পা জানান, রাহুল গান্ধীকে ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান তিনি।

কংগ্রেসে যোগ দেয়ার কারণ হিসেবে তিনি বলেন, আমার মনে হয় কংগ্রেসই একমাত্র দল, যারা দেশে পরিবর্তন আনতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×