‘দগ্ধ’ হৃদয় নিয়ে আশাবাদী মিম

  বিনোদন ডেস্ক ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

‘দগ্ধ’ হৃদয় নিয়ে আশাবাদী মিম
ফাইল ছবি

বাংলা সিনেমায় এই সময়ে সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় হাতেগোনা দু’একজন নায়িকার একজন বিদ্যা সিনহা মিম। তারুণ্যদীপ্ত ও প্রতিশ্রুতিশীল এ অভিনেত্রীর উত্থান মডেলিং ও নাটক দিয়ে। তবে এখন আপাদমস্তক চিত্রনায়িকা।

নাটকও করেন। তবে গুনে গুনে হিসাব করে। বিজ্ঞাপনচিত্রেও দেখা যায় গুণী এ অভিনেত্রীকে। সব মিলিয়ে সংস্কৃতির নানা অঙ্গনে ব্যস্ততম সময় কাটছে মিমের।

মিমের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। এ কারণে দেশের বাইরেও তার কদর বেড়েছে। কলকাতায়ও একাধিক ছবিতে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন এ নায়িকা।

আজ মিম অভিনীত একটি ছবি একযোগে ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দাগ হৃদয়ে ছবিটিতে মিমের নায়ক বাপ্পি চৌধুরী। ছবিটির শুটিং করেছিলেন বেশ আগে, সে প্রায় বছর তিনেক আগের কথা। তাই দাগ হৃদয়ে নিয়ে শুটিংয়ের বিষয়ে মিমের স্মৃতি এখন অনেকটাই ঝাপসা হয়ে এসেছে।

তবে ছবিটি নিয়ে মিম খুবই আশাবাদী। এ বিষয়ে তিনি জানান, ছবিটিতে রোমান্টিক অ্যাকশনধর্মী গল্প রয়েছে। তিনি বলেন, গল্প, চরিত্র ও নির্মাণ মিলে গেলে সেটি ঘিরে শতভাগই আশাবাদী হওয়া যায়। ‘দাগ হৃদয়ে’ তেমনই একটি ছবি।

ছবিতে মিমের চরিত্রের নাম ‘সোহানা’। সে একজন চিত্রশিল্পী। দারুণ সব ছবি আঁকেন সোহানা। একটা সময় ছবিগুলো নায়কের চোখে পড়ে। ছবিগুলোর প্রতি নায়ক এতটাই মুগ্ধ হয়, একটা সময় সে খুঁজতে থাকে এর শিল্পীকে। এভাবে এগিয়ে চলে গল্প।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×