ঘনিষ্ঠ দৃশ্য থাকায় ‘ট্রয়’ এ অভিনয় করিনি: ঐশ্বরিয়া

  বিনোদন ডেস্ক ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৯ | অনলাইন সংস্করণ

ঘনিষ্ঠ দৃশ্য থাকায় ‘ট্রয়’ এ অভিনয় করিনি: ঐশ্বরিয়া
ঐশ্বরিয়া রাই। ছবি সংগৃহীত

এক যুগেরও বেশি সময়ের আগের গল্প। ঐতিহাসিক গল্প অবলম্বনে ট্রয় নামে একটি মুভি করার সিদ্ধান্ত নিলেন হলিউড পরিচালক। এ ছবির নায়ক হিসেবে বেছে নেয়া হয় হলিউডের শক্তিমান অভিনেতা ব্র্যাড পিটকে। যার সঙ্গে যে কোনো নায়িকা অভিনয় করতে পারাটাকে সেই সময় সৌভাগ্যের মনে করতেন।

ছবির নির্মাতা ট্রয় ছবিতে ব্র্যাড পিটের বিপরীতে নায়িকা হিসেবে বেছে নেন বলিউড কুইন ঐশ্বরিয়া রাইকে। কিন্তু বিশ্বসুন্দরী সেই অফার পায়ে ঠেলে দেন। ঐশ্বর্যর এ সিদ্ধান্ত সেই সময় অনেককেই অবাক করে।

২০০৪ সালে ওই ছবিতে অভিনয় করলে একটি ব্যবসাসফল হলিউড ছবির অভিনেত্রী হতে পারতেন ঐশ্বরিয়া। কিন্তু কেন ওই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন, এতদিন পর তা জানালেন ঐশ্বর্য।

হলিউডের মহাকাব্যিক এ চলচ্চিত্রটিতে ব্রিসেইসের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ঐশ্বরিয়া রাই। কিন্তু তিনি করেননি।কারণ হচ্ছে- ছবিতে ব্র্যাড পিটের সঙ্গে বেশ কয়েকটি রোমান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। ঐশ্বরিয়া জানান, সেই দৃশ্যগুলোতে অভিনয় করাটা তার জন্য খুব একটা সহজ ছিল না। সে জন্যই ছবিটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। ছবিটি ছেড়ে দেয়ার পর ওই চরিত্রে অভিনয় করেন রোজ ব্রান।

যদিও পরে বেশ কয়েকটি হলিউড ছবিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। সেগুলোতে তাকে বোল্ড চরিত্রেই দেখা গেছে। সেগুলোর মধ্যে রয়েছে- ‘দ্য পিংক প্যান্থার টু’, ‘দ্য মিসট্রেস অব স্পাইসেস’ ছবিগুলো। তবে বক্স অফিসে আলোড়ন তোলা প্রায় ৫০ কোটি ডলার ব্যবসা করা ট্রয় ছবিতে অভিনয়ের সুযোগ হাতছাড়া করা হয়তো ঐশ্বর্যকে এখন কিছুটা হলেও পোড়াচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×